1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৩৩ অপরাহ্ন

বিশ্বকাপজয়ী তারকার ওপর আস্থা নেই কোচের

  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ১৯ Time View

ত মাসে কাতার বিশ্বকাপের শ্বাসরুদ্ধকর ফাইনালে ৭৯ মিনিট পর্যন্ত ২-০ গোলে শিরোপার অপেক্ষায় ছিল লিওনেল মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনা। 

এরপর মাত্র ২ মিনিটের ব্যবধানে জোড়া গোল করে ফ্রান্সকে সমতায় ফেরান কিলিয়ান এমবাপ্পে। নির্ধারিত সময়ের খেলা ২-২ ব্যবধানে ড্র হওয়ায় অতিরিক্ত সময়ে খেলা গড়ায়। 

অতিরিক্ত সময়ের শুরুতে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। এরপর পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরান এমবাপ্পে। ১২০ মিনিটের খেলা শেষেও (৩-৩) চ্যাম্পিয়ন নির্ধারণ করা যায়নি। তখন পেনাল্টি শুটআউট হয়।  

টাইব্রেকারে দারুণ প্রতিভা দেখান আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। তার কারণে ৩৬ বছরের খরা কাটিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতে নেয় আর্জেন্টিনা। 

আর্জেন্টিনাকে বিশ্বকাপ উপহার দিয়েও ক্লাব ফুটবল একাদশে জায়গা পেলেন না তারকা গোলকিপার মার্টিনেজ। ইউরোপিয়ান প্রিমিয়ার লিগের খেলায় মার্টিনেজকে প্রথম একাদশেই রাখলেন না অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি। তার পরবির্তে সুইডেনের গোলরক্ষক রবিন ওলসেনকে নামান কোচ। 

বিশ্বকাপ জয়ের পর বিতর্কে জড়িয়ে পড়া এই গোলকিপারকে রাখতে চাইছেন না অ্যাস্টন ভিলার কোচ। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো শুরু হলেই তাকে বিক্রি করে দেওয়া হতে পারে। এমন খবরই প্রকাশ্যে এনেছে ইউরোপের ফুটবলে ট্রান্সফার সংক্রান্ত খবরের সবচেয়ে বড় সংস্থা ‘ফিকাজেস’।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com