1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন

ঝালকাঠিতে পৌর সিটি পার্কের উদ্বোধন

  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ২৬ Time View

ঝালকাঠির বিনোদন কেন্দ্র পৌর সিটি পার্কটি নবরূপে উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে ফিতা কেটে পার্কের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। এ সময় তিনি পার্কের সৌন্দর্য দেখে মুদ্ধ হয়ে বিভিন্ন রাইডস পরিদর্শন করেন।

পার্কের পরিচালক পৌর কাউন্সিলর হুমায়ুন কবির সাগর জানান, শহরের মধ্যে চার একর জমি পৌরসভার কাছ থেকে লিজ নিয়ে তিনি পৌর সিটি পার্ক নামে একটি বিনোদন কেন্দ্র স্থাপন করেন। পার্কে শিশুদের জন্য নানা ধরণের রাইডস দিয়ে সাজানো হয়েছে। সব বয়সী মানুষের বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে পার্কে। বড় একটি পুকুরের মাঝে ভাসমান রেস্তোরাঁ করা হয়েছে। ওই রেস্তোরাঁয় যাওয়ার জন্য কাঠের সেতু করা হয়। ফুল গাছে চারপাশ সাজানো হয়েছে।

 

বিনোদনের এই স্পটটি দেখে মুগ্ধ হয়েছেন উদ্বোধনের পর আগত দর্শনার্থীরা।
পার্কের উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় সুধী সমাবেশের। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর ও পার্কের পরিচালক হুমায়ুন কবির সাগর।

অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু বলেন, পার্কের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। এখানে কোন মাদকসেবন এবং অসামাজিক কার্যক্রম চালানো যাবে না। এই তিনটি বিষয়ের ওপর গুরুত্বারোপ করতে পারলেই পার্কের উন্নয়ন হবে। মানুষ এখানে ঘুরতে আসবে, সময় কাটাবে। আমি এই পার্কের সফলতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com