1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:২৭ অপরাহ্ন

মির্জাগঞ্জে শত্রুতার জেরে তিন সহোদরকে কুপিয়ে জখম

  • Update Time : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ২১ Time View

 পূর্ব শত্রুতার জেরে পটুয়াখালীর মির্জাগঞ্জে তিন সহোদরকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষরা। আহতরা হলেন-কুদবারচর গ্রামের জয়নাল মল্লিকের ছেলে হাবিবুর রহমান মল্লিক (৫২),আবদুল কুদ্দুস মল্লিক (৫০) ও ফারুক মল্লিক ( ৪৫)। রবিবার ( ১ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের কুদবারচর গ্রামে এই ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে হাবিবকে বরগুনা হাসপাতালে এবং বাকি দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কুদ্দুসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলেন- সাবেক ইউপি সদস্য সহিদ খান (৫৫),সগির খান (৪০),হেমায়েত খলিফা ( ৩৫),আবুল মীর (৩৫), নকিব খান (৩৫,) নসা মল্লিক (৪০), কাওসার মল্লিক (৪৯), মোতালেব খান (৫৫), বারেক খান (৫০)।

 

চিকিৎসাধীন ফারুক বলেছেন, গত ইউপি নির্বাচনে প্রতিপক্ষ সহিদ মেম্বার হেরে যাওয়ায় দ্বন্দ্ব হয়। এ নিয়ে মামলাও চলমান। নির্বাচনের পর আমার বড়ভাই কুদ্দুস ঢাকায় চলে যান। শনিবার রাতে সে বাড়ি আসে। রবিবার সকালে কুদবারচর বাজারে গেলে সহিদ মেম্বারের নেতৃত্বে ৮/১০ জন রামদা ও লোহার রড দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তাকে। পরে খবর পেয়ে আমি ও আমার বড়ভাই তাকে উদ্ধার করতে গেলে তারা আমাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তবে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য সহিদ খানের কাছে মুঠোফোনে অভিযোগের বিষয় জানতে চাইলে,পরে কথা বলবে বলে লাইনটি কেটে দেয়।

ঘটনার বিষয় মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com