1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন

বিএনপি-জামায়াত অপশক্তির বিরুদ্ধে অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছি : নানক

  • Update Time : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ২১ Time View

বিএনপি ও জামায়াতের মতো অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগ অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি–জামায়াত জানমালের ক্ষতির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। নানক আরও বলেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার নেতৃত্বদানকারী দল হলো আওয়ামী লীগ। তাই আজ বিএনপির আগুন সন্ত্রাস রুখতে আওয়ামী লীগের নারী, যুবক ও ছাত্র সকলে মিলে আমরা রাজধানী জুড়ে পাহারা দিচ্ছি।

 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তখন জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র প্রবল হচ্ছে। এই আন্তর্জাতিক মহলের প্রবল ষড়যন্ত্রকে ব্যর্থ করেই ডিসেম্বর মাসে আমরা বিজয় অর্জন করেছিলাম। তেমনিভাবে আমাদের শপথ নিতে হবে, শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ও আন্তর্জাতিক সব ষড়যন্ত্রকে আমরা পরাজিত করবো।

উল্লেখ্য, সংসদ বিলুপ্ত, সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে রাজধানী ঢাকা এবং রংপুরে গণমিছিল করবে বিএনপি। ডিএমপি বিএনপিকে এ গণমিছিলের অনুমতি দিয়েছে। তবে জামায়াতে ইসলামীকে মিছিল করার অনুমতি দেওয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com