1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৯ পূর্বাহ্ন

ভোলায় অস্ত্র-টাকাসহ তিন ডাকাত আটক

  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২৬ Time View

ভোলায় দেশীয় অস্ত্র ও টাকাসহ তিন ডাকাতকে আটক করেছে র‌্যাব-৮। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে র‌্যাব-৮ এর ভোলা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৮ বরিশালের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মাহামুদুল হাসান।

আটকের সময় তাদের কাছ থেকে দুইটি রান দাঁ, একটি রড, নগদ ৬০ হাজার টাকা, আটটি সিম কার্ড ও চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন-মো. শাজাহান ওরফে সাজু মাঝি (৫০), মো. নিরব (৩৪) ও মো. আবুল বাশার (৩২)। তারা ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।

 

কর্নেল মাহামুদুল হাসান বলেন, ১ ডিসেম্বর ভোলার মেঘনা নদীতে জেলেদের মাছ ধরার ট্রলারে হামলা চালায় ডাকাত দল। এসময় টাকা, মাছ, জালসহ নয় জেলেকে অপহরণ করে নিয়ে তারা। পরে অপহরণ করা জেলেদের মারপিট করে ট্রলারের মালিক ও আত্মীয় স্বজনদের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে ওই জেলেদের ট্রলার মালিক ও পরিবারের সদস্যরা তাদের বাঁচাতে দুই লাখ আট হাজার টাকা ডাকাতদের মোবাইলে বিকাশের মাধ্যমে দেন। পরে ৩ ডিসেম্বর অপহৃত জেলেদের তারা ভোলা সদরের তুলাতুলি এলাকায় ছেড়ে দেয়। এ ঘটনা ৫ ডিসেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে ঘটনার সত্যতা যাচাইয়ে র‌্যাব-৮ ভোলা ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে।

তিনি আরও বলেন, এ ঘটনার পরিপ্রেক্ষিতে অপরাধীদের গতিবিধি ও অবস্থান নির্ণয় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে একটানা ৭২ ঘণ্টার বিশেষ অভিযান চালানো হয়। ভোলা সদরের বিভিন্ন এলাকা থেকে তিন ডাকাতকে আটক করা হয়েছে। এছাড়াও বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com