1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:২৭ অপরাহ্ন

বাউফলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২০ Time View

পটুয়াখালীর বাউফলে সাজাপ্রাপ্ত দুই আসামীকে প্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত ০২টার দিকে ঢাকা যাত্রাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ জালাল ওরফে পলাশ গাজী মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী। তার পিতা মৃত চান্দু গাজী, গ্রাম নিমদি, ০৩নং ওয়ার্ড, ০৯নং নাজিরপুর তাঁতের কাঠি ইউনিয়ন । অপরদিকে আবুল বাশার ১০বছর ০৬ মাস দন্ডপ্রাপ্ত আসামী। তার পিতা আব্দুল বারেক মীর।

 

গ্রাম সূর্য মনি এরা বহুদিন যাবৎ পলাতক ছিলেন। পুলিশ সূত্রে জানা গেছে, ২৭/১২/২২ তারিখ বাউফল থানার এসআই মনির হোসেনের নেতৃতে, এএসআই মোঃ পারভেজ আনোয়ার, এএসআই মোঃ মহিউদ্দিন ফোর্সসহ র‌্যাব-৩ এর সহযোগীতায় ঢাকার যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালায়।

এতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী মোঃ জালাল ওরফে পলাশ গাজী ও ১০বছর ০৬ মাস দন্ডপ্রাপ্ত আসামী আবুল বাশারকে একই এলাকার পৃথক দুটি বাসা থেকে ২৮/১২/২০২২খ্রিস্টাব্দ রাত সোয়া ০২ টার দিকে গ্রেপ্তার করতে সক্ষম হন। এর মধ্যে পলাশ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলার (৬নং আসামী) মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী।

(মামলা নং ১০. তারিখ ১৫/০১/১৪ খ্রিষ্টাব্দ জিআর ১০/১৪ ধারা ৩০২/৩৪ দন্ডবিধি আইন)। অপরদিকে চাদপুরের মতলব থানায় অটোগাড়ি ছিনতাই মামলায় ১০ বছর ৬মাস দন্ডপ্রাপ্ত আসামী (মামলা নং ০৪/১৪ জিআর ৬৮/১৪ তারিখ ১৯/০৭/১৪ খ্রিষ্টাব্দ, ধারা ৩৯৪ দন্ডবিধি আইন)।

এবিষয়ে ওসি আল মামুন বলেন, আমার সার্বিক তত্বাবধায়নে বাউফল থানার একটি টিম ঢাকায় পাঠিয়ে পৃথক স্থান থেকে দুজনকেই গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামীরা এখন বাউফল থানা হেফাজতে আছে। তাদেরকে পটুয়াখালী জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com