1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০১ অপরাহ্ন

বেড়া ভেঙে ঘরে ঢুকে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২১ Time View

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণের ঘটনায় ধর্ষক হাবিল শেখকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে র‌্যাব ৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার ১২ দিন পর ধর্ষক হাবিলকে গ্রেফতার করে।

মঙ্গলবার সকালে ধর্ষক হাবিলকে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব। হাবিল শেখ বাগেরহাটের ফকিরহাট উপজেলার দেয়াপাড়া গ্রামের আদম শেখের ছেলে।

ফকিরহাট থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জিব কুমার পাল জানান, গত ১৩ ডিসেম্বর রাতে উপজেলার দেয়াপাড়া গ্রামে হাবিল শেখ বেড়া ভেঙে ঘরে ঢুকে নবম শ্রেণির ওই মাদ্রাসাছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে তার পরিবারসহ স্থানীয়রা ছুটে আসেন। এ সময় ওই মাদ্রাসাছাত্রীর মাকে লোহার রড দিয়ে হাতে আঘাত করে পালিয়ে যায় হাবিল শেখ। আঘাতে ওই মাদ্রাসাছাত্রীর মায়ের হাত ভেঙে গুরুতর আহত হন।

স্থানীয়রা মেয়ে ও মাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করেন। পরে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়েছে। কিছুটা সুস্থ হয়ে ওই মাদ্রাসাছাত্রীর মা বাদী হয়ে ১৭ ডিসেম্বর ধর্ষক হাবিল শেখকে আসামি করে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সোমবার রাতে র‌্যাব-৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে পলাতক ধর্ষক হাবিলকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com