1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

বরিশালে জাসাস’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২৪ Time View

 বাংলাদেশ জাতীয়তবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশালে বেলুন ফেষ্টুন অবমুক্ত করা সহ কেক কাটা আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠান কর্মসূচি পৃথকভাবে পালন করেছে মহানগর জাসাস ও বরিশাল জেলা দক্ষিণ জাসাস।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে বার টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে জাসাস এর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালিত হয়।

বরিশাল মহানগর জাসাস সভাপতি মীর আদনান তুহিনের সভাপতিত্বে জাসাস এর ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটার পূর্বে তিনি বলেন জাসাস নেতৃন্দকে এখন থেকে নগরীর বিভিন্ন পাড়া মহল্লায় জারী গান,লোক সংগীতের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে প্রচার করার আহবান জানান।

আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ,মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান,মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও বরিশাল জেলা দক্ষিণ যুবদল সাধারন সম্পাদক এ্যাড,এইচ.এম তছলিম উদ্দিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য ও দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান,জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এর পূর্বে মহানগর বিএনপি আহাবায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ সহ মহানগর জাসাস স।াপতি মীর আদনান তুহিন এবং ুিবভিন্ন নেতৃবৃন্দদের নিয়ে বেলুন ও ফেস্টুন অবমুক্ত করেন।

এর আগে একই স্থানে বরিশাল দক্ষিন জেলা জাসাসের আয়োজনে ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিন ও বরিশাল জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com