1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর দেওয়া শীতবস্ত্র পেল কোটালীপাড়ার ১৪ হাজার মানুষ

  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২১ Time View

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র পেল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ১৪ হাজার দরিদ্র মানুষ। মঙ্গলবার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের হাতে ৬ হাজার শীতবস্ত্র তুলে দেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু।

এ সময় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ, কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমিন খান, ইউপি চেয়ারম্যান মাজাহারুল আলম পান্নাসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার পক্ষ থেকে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ কোটালীপাড়ার দরিদ্র মানুষদের জন্য ৬ হাজার কম্বল দিয়েছেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, এর আগে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনসহ ও বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে কোটালীপাড়ার দরিদ্র মানুষদের মাঝে ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com