1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক প্রতিমন্ত্রীর এপিএসের বিরুদ্ধে যুব উন্নয়ন প্রকল্পে অনিয়মের অভিযোগ ডিসিদের ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: রাষ্ট্রপতি উন্নায়ন বঞ্চিত বাকেরগঞ্জ-৬ আসনে বিশ্বাস মুতিউর রহমান বাদশার জয় জয় কার! আত্মীয়-স্বজন ও মুখ দেখে নেতা বানাবেন না: ওবায়দুল কাদের দেশজুড়ে প্রায় ৫ কোটি ফলের গাছ রোপন করবে সৌদি আগামী নির্বাচন সুষ্ঠু করতে সরকার সব ধরনের প্রস্তুতি নিচ্ছে শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন প্রভোস্টের পদত্যাগ দাবিতে ভিসির বাসভবনের সামনে ঢাবি ছাত্রীরা সাবেক ইউপি সদস্যের বাড়িতে মা-পুত্রবধূর মরদেহ, ছেলে পুলিশ হেফাজতে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আবদুল মান্নান রসুল ও সেক্রেটারি বনি আমিন বাকলাই

এ প্রস্তাব না মানলে ইউক্রেনের বিষয়ে সিদ্ধান্ত নেবে সেনাবাহিনী: রুশ পররাষ্ট্রমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২১ Time View

ইউক্রেনে রাশিয়ার নিয়ন্ত্রিত এলাকাগুলোতে বেসামরিকীকরণ ও নাৎসিবাদমুক্ত করার প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই লাভরভ।  

তিনি বলেছেন, এই প্রস্তাব বাস্তবায়ন করার দায়িত্ব ইউক্রেন সরকারের। তা না হলে রাশিয়ার সেনাবাহিনী এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। রাশিয়ার সরকারি সংবাদ সংস্থার বরাতে রয়টার্স এ খবর জানিয়েছে।  

রুশ পররাষ্ট্রমন্ত্রী বলেন, বেসামরিকীকরণ ও নাৎসিবাদ থেকে বেরিয়ে আসতে রাশিয়ার প্রস্তাব কিয়েভ ভালো করেই জানে। এই প্রস্তাব বাস্তবায়ন করার দায়িত্ব ইউক্রেন সরকারের। তা না হলে রাশিয়ার সেনাবাহিনী এ বিষয়ে সিদ্ধান্ত নেবে।

লাভরভ বলেন, কথা খুব সহজ। নিজেদের ভালোর জন্য ইউক্রেনকে প্রস্তাব মেনে নিতে হবে, তা না হলে রাশিয়ার সেনাবাহিনী সিদ্ধান্ত নেবে।

পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্য এমন সময়ে এলো যখন রাশিয়ার প্রতিরক্ষাবাহিনী দাবি করেছে, সোমবার দেশটির দক্ষিণাঞ্চলে অ্যাঙ্গেলস বোমারু বিমানঘাঁটিতে ইউক্রেনের ছোড়া একটি ড্রোনের আঘাতে তিনজন নিহত হয়েছেন।

রোববার রাষ্ট্রীয় টেলিভিশন ‘রাশিয়া-১’-এ প্রচারিত এক সাক্ষাৎকারে রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই লাভরভ বলেছেন, কাদের ওপর বিশ্বাস রাখা যায় না, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে ২০২২ সাল।

রুশ পররাষ্ট্রমন্ত্রী বলেন, অনেক দেশই রাশিয়া-ইউক্রেন যুদ্ধে মধ্যস্থতাকারী হিসেবে আবির্ভূত হয়েছিল, কিন্তু পরে তাদের অন্য ভূমিকায় দেখা গেছে।

এ থেকে আমরা অভিজ্ঞতা অর্জন করেছি। পাশাপাশি আমরা বিশ্বস্ত বন্ধুও খুঁজে পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com