1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন

বানারীপাড়া ও উজিরপুর উপজেলায় জিয়ামঞ্চ আহবায়ক কমিটি গঠন

  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২২ Time View

বাংলাদেশ জাতায়তাবাদী দল (বিএনপি) সহযোগী সংগঠন জিয়া মঞ্চ বরিশাল জেলার বানারীপাড়া ও উজিরপুর উপজেলা পৃথকভাবে দুটি উপজেলায় এই আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বরিশাল জেলা আহবায়ক কমিটির আহবায়ক সৈয়দ কাউসার আহমেদ,যুগ্ম আহবায়ক মোঃ খালেদ আহম্মেদ বাহাদুর সিকদার ও সদস্য সচিব মোঃ সুমন সরদার।

আজ সোমবার (২৬ ডিসেম্বর) এক প্রেসবিঞ্জপ্তির মাধ্যমে জানান বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়ীত্ব দিয়ে মোঃ মনিরুল ইসলাম লালকে আহবায়ক ও মোঃ রাহাত ফকিরকে সদস্য সচিব ও মোঃ ইকবাল হোসেনকে সিনিয়র যুগ্ম আহবায়ক করা সহ ২০জন যুগ্ম আহবায়ক ও ১৭জনকে সদস্য করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

অন্যদিকে উজিরপুর উপজেলায় মোঃ সাহাবউদ্দিন আহম্মেদ (সাহাগ মোল্লা)কে আহবায়ক ও মোঃ আলী জাকের মল্লিককে সদস্য সচিব ও মোঃ সাইফুল ইসলাম বাবু মোল্লাকে সিনিয়র যুগ্ম আহবায়ক সহ ৯জন যুগ্ম আহবায় এবং ১৪জনকে সদস্য করে ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করে।

এই আহবায়ক কমিটি আগামী ৬০ দিনের মধ্যে একটি উপজেলায় জিয়ামঞ্চ সংগঠনকে শক্তিশালি করার লক্ষে একটি পূর্ণাঙ্গ কমিটির সভাপতি ও সম্পাদক সহ অন্য সকল সদস্যদের তালিকা বরিশাল জেলা আহবায়ক কমিটির কাছে হস্তান্তর করার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com