1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৪ পূর্বাহ্ন

বাজারে প্রকাশ্যে মাকে অশ্লীল কথা বলায় পাথরঘাটায় যুবকের আত্মহত্যা!

  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২১ Time View

রগুনা পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপধন বাজারে চুরির মিথ্যা অপবাদ দিয়ে ইউনুছ কাজির ছেলে আব্বাস ( ১৯) কে বাড়ি থেকে ডেকে এনে জলিল বাহিনীর লোকজন বাজারে মারধর করেন।

ইউনুস কাজী বলেন, আমার ছেলে একজন জেলে, জলিলের মাছের ট্রলারে থাকতো এই সুযোগে জলিল বলে তুই আমার বোট থেকে তেল মবিল চুরি করছো। ছেলে অস্বীকার করলে জলিল, শামীম, বিপ্লব, কালাম, নাঈম, রিয়াজ, কবির খান ও রবিসহ সাঁত আট জন লোক জলিলের দোকানের সামনে বসে ছেলেকে মারধর ও নির্যাতন করেন।

 

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থানে আমার স্ত্রী শিউলি বেগম যান ছেলের করুন অবস্থা দেখে কান্নাকাটি শুরু করলে শামীম, কালাম, আমার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালমন্দ করেন।

স্থানীয়রা বলেন, আব্বাস ভালো ছেলে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই আমরা। দ্রুত আসামিদের গ্রেফতার করার দাবি করছি প্রশাসনের কাছে।

শিউলি বেগম বলেন, রূপধন বাজারে বসে আমার ছেলেকে বিশ হাজার টাকা জরিমানা করে ও আমার কাছ থেকে ৩০০ টাকার একটি অলিখিত স্টাম্পে স্বাক্ষর নিয়েছেন। ছেলেকে চুরির মিথ্যা অপবাদ দেওয়া ও আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে ছেলের সামনে সহ্য করতে না পেরে ছেলে আত্মহত্যা করেন।

এ বিষয় পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ বলেন, শিউলি বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। আসামি গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com