1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৩১ অপরাহ্ন

ড্রেসিংরুমে টেনশন তৈরি হয়েছিল: রাহুল

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২৩ Time View

বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে ড্রেসিংরুমে টেনশন তৈরি হয়েছিল বলে জানিয়েছেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক কেএল রাহুল।

তিনি বলেন, ‘(এরকম পরিস্থিতিতে) যারা খেলছে, তাদের ওপর ভরসা রাখতে হয়। তবে বিশ্বাসটা বরাবর ছিল। আমরা যথেষ্ট ক্রিকেট খেলেছি, যে অভিজ্ঞতা থেকে আমরা বুঝি যে ম্যাচ জেতানোর জন্য কেউ একজন এগিয়ে আসবে। তবে মিথ্যা বলব না ড্রেসিংরুমে টেনশন তৈরি হয়েছিল। আমরাও মানুষ। কিন্তু ক্রিজে যে ব্যাটাররা ছিল, তাদের উপর আমাদের ভরসা ছিল।’

ঢাকার মিরপুরের দ্বিতীয় টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে জয়ের জন্য ভারতের প্রয়োজন ছিল মাত্র ১৪৫ রান। এই ছোট্ট রান তাড়া করতে গিয়ে শোচনীয় অবস্থা হয়েছিল কপিল দেবের উত্তরসূরীদের। মাত্র ৭৪ রানে সাত উইকেট হারিয়ে পরাজয়ের প্রহর গুনছিল সফরকারীরা। কিন্তু অষ্টম উইকেটে রবিচন্দ্রন অশ্বিন এবং শ্রেয়স আইয়ারের অপরাজিত ৭১ রানের জুটি গড়ে বাংলাদেশের জয়কে ছিনিয়ে নেন। তিন উইকেট জয় পেয়ে ভারত স্বস্তির নিশ্বাস ফেলে রাহুলরা। 

একই সঙ্গে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার লড়াই টিকে থাকলেন বিরাট কোহলি, ঋষভ পন্তরা।

ম্যাচে শ্রেয়স (৪২ বলে অপরাজিত ২৯ রান) ও অশ্বিনের (৬২ বলে অপরাজিত ৪২ রান) অনবদ্য ব্যাটিং ভারতকে পরাজয় থেকে বাঁচিয়ে দিয়েছে।

ভারতের অধিনায়ক কে এল রাহুল বলেন, ‘নিজেদের ছন্দে ও সহজেই সেই কাজটা করেছে অশ্বিন এবং শ্রেয়স। ভারতকে জেতানোর জন্য ওরা দারুণ খেলেছে। আমরা কখনও ভাবিনি যে এটা সহজ জয় হবে। ভেবেছিলাম যে প্রতিটি রানের জন্য আমাদের লড়াই করতে হবে, কঠোর পরিশ্রম করতে হবে।’

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com