1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ন

গৃহবধূ হত্যা : চরফ্যাশনে ইউপি সদস্যসহ দুইজন গ্রেফতার

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৮ Time View

চরফ্যাশনে উপজেলার বিছিন্ন দ্বীপ মজিবনগরে গৃহবধূকে হত্যার অভিযোগে ইউপি সদস্যসহ দু’জন গ্রেফতার করেছেন পুলিশ। হত্যার ২৬দিন পর বের হয়ে আসছে আসল রহস্যের উৎঘাটন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বিচ্ছিন দ্বীপ শিকদার চর এলাকায় গৃহবধূ মুকুল বেগম হত্যার অভিযোগে ইউপি সদস্যসহ দু’জনকে গ্রেফতার করেছে দুলারহাট থানা পুলিশ। শনিবার বিকাল ৩টার দিকে তাদেরকে গ্রেফতার করে রবিবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা আসামীরা হলেন, মুজিবনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল মালেক (৫২) ও আব্দুল মান্নান (৪৮)।

দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক বলেন, মুজিবনগরের শিকদার চর নিয়ে আব্দুল মালেক ও আসলাম পেদা গ্রুপের মধ্যে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উক্ত ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যার পরিকল্পনা নেয় আব্দুল মালেক তার সঙ্গীরা। তবে বিষয়টির তথ্য ধরা ছোঁয়ার বাহিরে রাখতে ভাড়া করা হয় ঢাকার ভাড়াটিয়ে খুনি ইব্রাহিম নামক ব্যক্তিকে। হত্যার বিষয়ে তাদের সম্পূর্ণ ঘটনা উদঘাটন নিয়ে কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর মধ্যরাতে আসামিরা (মুখ বেঁধে) ধারালো অস্ত্র নিয়ে বকুল বেগমকে এলোপাথারীভাবে কুপিয়ে হত্যা করে। এঘটনায় ২ ডিসেম্বর স্থানীয় চৌকিদার জলিল বাদী হয়ে দুলারহাট থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com