1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩৭ পূর্বাহ্ন

পিরোজপুরে কয়েকটি স্থানে ককটেল বিস্ফোরণ

  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৯ Time View

মঙ্গলবার (৬ডিসেম্বর ) রাত ৯টার দিকে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের সভা চলাকালে পাঁচটি ককটেল (হাতবোমা) বিস্ফোরিত হয়েছে। বালিপাড়া বাজারে এ ঘটনা ঘটে। পরে ইন্দুরকানী থানা পুলিশ ও ডিবি খবর পেয়ে সেখানে গিয়ে ঘটনাস্থলের আশপাশ থেকে অবিস্ফোরিত আরও সাতটি ককটেল উদ্ধার করে।

উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত খান রাজু জানান, ইন্দুরকানী উপজেলার বালিপাড়া বাজার সংলগ্ন এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভা চলাকালে সভাস্থলের পাশেই পরপর পাঁচটি ককটেল বিস্ফোরিত হয়।

পিরোজপুর ডিবি পুলিশ (উত্তর) ওসি মো. জাকারিয়া হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইউনিয়ন আওয়ামী লীগের সভা বানচাল করতে এবং নাশকতা সৃষ্টি করার উদ্দেশ্যে একটি পক্ষ এ ঘটনা ঘটাতে পারে। এ ঘটনায় ইন্দুরকানী উপজেলা বিএনপির আহবায়ক ফরিদ আহম্মেদ ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েলকে আটক করেছে পুলিশ।

অন্য দিকে পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের চৌরাস্তা এলাকায় একই দিনে আনুমানিক রাত ১০.৩০ এর দিকে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানাযায়, পিকআপ ভ্যান থেকে চলতি পথে গাড়ি থামিয়ে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত স্থান ত্যাগ করে দুস্কৃতকারীরা। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী উপজেলার অফিসার ইনচার্জ মোঃ বনি আমিন জানান,খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং ঘটনাস্থলের আশপাশ থেকে অবিস্ফোরিত ৪টি ককটেল উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাশকতা সৃষ্টি করার উদ্দেশ্যে এ ঘটনা ঘটানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com