1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:২৭ পূর্বাহ্ন

ঢাকা রমনা থানা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন বরিশালের সন্তান সাইফ আলী খাঁন রানা

  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৮ Time View

বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের হিজলতলা গ্রামের কৃতি সন্তান ও সদর উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের যুগ্ম সাধারন সম্পাদক এবং বরিশাল মহানগর ছাত্রলীগের সফল ছাত্রলীগ কর্মী সাইফ আলী খাঁন রানা -কে ঢাকা মহানগর (দক্ষিন) রমনা থানা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত করায় জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল্ নাহিয়ান খাঁন জয়, সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্জ ও বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিন এর সভাপতি মোঃ মেহেদী হাসান এবং সাধারন সম্পাদক মোঃ জুবায়ের আহমেদ, রমনা থানা ছাত্রলীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম গাজি, সাধারন সম্পাদক আহসান হাবীব হাসান-কে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইফ আলী খাঁন রানা।

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১লা ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের সুপারিশক্রমে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি আল্ নাহিয়ান খাঁন জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্জ।

এদিকে সাইফ আলী খাঁন রানা সদর উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের যুগ্ম সাধারন সম্পাদক এবং বরিশাল মহানগর ছাত্রলীগের সফল ছাত্রলীগ কর্মী থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিন এর রমনা থানা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হন।

সাইফ আলী খাঁন আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন। স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত ছিলেন। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ ঢাকা মহানগর দক্ষিনের রমনা থানা ছাত্রলীগের সহ-সভাপতি।

এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যতো দিন বেচে আছি করে যাবো, তাছাড়া পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি জনকল্যানের মানষকন্যা সফল প্রধানমন্ত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা ও বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে সাইফ আলী খাঁন রানা সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের হিজলতলা গ্রামসহ বিভিন্ন এলাকার বাসিন্দাদের খুশির উৎসবের আমেজ বিরাজ করছে সর্বমহলে। শুক্রবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও ছাত্রলীগের শতো শতো নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com