1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৩৪ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় আ’লীগ অফিসে ককটেল বিস্ফোরণের, বিএনপি’র ১০২ নেতাকর্মীর নামে মামলা

  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ Time View

অনলাইন ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ার ব্যাংকপাড়াস্থ আওয়ামীলীগ অফিসে শনিবার দিবাগত গভীর রাতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এঘটনায় উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম মোল্লা বাদী হয়ে রোববার রাতে পৌর বিএনপি’র সাবেক সভাপতি কে এম হুমায়ুন কবিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০২ জনকে এজাহার নামীয় এবং ৫০জনকে অজ্ঞাতনামা আসামী করে বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম বাবুলকেও আসামী করা হয়।

 

মামলায় বাদী অভিযোগ করেন, শনিবার দিনগত গভীর রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখা শেষ করে বাসায় যাওয়ার পথে আসামীরা লোহার রড, লাঠিসোটা ও দেশীয় অস্ত্র সস্ত্রসহ পৌরশহরের ব্যাংকপাড়াস্থ আওয়ামীলীগ অফিসের সম্মুখে এসে নেতাকর্মীদের ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে অফিসের টিনের বেড়া ও জানালার গ্লাসে ব্যাপক ক্ষতি হয়। পরে আসামীরা আওয়ামীলীগ নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে অফিসে ককটেল বোমা নিক্ষেপ করে।

এব্যাপারে মঠবাড়িয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন দুলাল মামলাটি মিথ্যা ও গায়েবী দাবী করে বলেন, এ মামলা দিয়ে মঠবাড়িয়া বিএনপিকে দুর্বল করা যাবেনা বরং আরো শক্তিশালী হবে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ওই রাতেই টহল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তাছাড়া আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com