1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৩০ পূর্বাহ্ন

উজিরপুর মুক্ত দিবস পালিত

  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৭ Time View

অনলাইন ডেস্ক

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বরিশালের উজিরপুর মুক্ত দিবস পালিত হয়েছে।

৫ ডিসেম্বর সোমবার উজিরপুর পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে উজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল কমান্ডের উদ্যোগে এক আলচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

 

সকাল ১০টায় মুক্তিযোদ্ধা কাউন্সিল কার্যালয়ে সাবেক কমান্ডার ও সাবেক সংসদ সদস্য আঃ ওয়াদুদ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জামাল হোসেন, সাধারন সাম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ জেলা ডেপুটি কমান্ডার আনম হাকিম, সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার হারুন অর রশীদ, মুক্তিযোদ্ধা মন্নান হাওলাদার, সেকান্দার আলী হাওলাদার, জাকারিয়া মাষ্টার, আকরাম হোসেন, আব্দুল আউয়াল প্রমুখ।

বক্তারা বলেন, গোটা দক্ষিনাঞ্চলের মধ্যে সবার আগে উজিরপুর পাক হানাদার মুক্ত হয়। ৫ ডিসেম্বর আমরা স্বাধীন বাংলার স্বাদ গ্রহন করেছিলাম। সেই দিনের আনন্দ আজও ভুলতে পারছিনা।

সভা শেষে সকল বীর মুক্তিযোদ্ধা রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়্যু কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে । উল্লেখ্য, ১৯৭১ সালে ৫ ডিসেম্বর উজিরপুর পাক হানাদার মুক্ত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com