1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৪৪ পূর্বাহ্ন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৩২ Time View

অনলাইন ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে এলিজা (২০) নামে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। তার নাম আখের আলী (২৫)।

এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) রাতে পৌর এলাকার উদয়নগর মহল্লাস্থ স্বামী আখের আলীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত এলিজার বাবার বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলায়।

প্রায় ২ বছর আগে তাদের বিয়ে হয়। তিনি রহনপুর মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাজমুল হক জানান, ওই গৃহবধূকে তার স্বামীর বাড়ির লোকজন শুক্রবার বিকেলে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসার সময় পরিবারের লোকজন ওই গৃহবধূ বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলে চিকিৎসককে জানিয়েছিল। কিন্তু পুলিশ প্রতিবেশীদের কাছ থেকে তার ঝুলন্ত মরদেহ নামিয়ে  হাসপাতালে নেওয়ার কথা জানতে পারে। পরে রাতে স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তবে, অন্য একটি সূত্রের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, বাবার বাড়ি যাওয়া নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়ার জের ধরে ওই গৃহবধূ শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় আত্মহত্যার কিছু আলামতও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এদিকে, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, শনিবার উদ্ধারকৃত মরদেহের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় তার চাচা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রেক্ষিতে স্বামী আখের আলীকে গ্রেফতার করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com