1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৫০ পূর্বাহ্ন

পার্বত্য শান্তি চুক্তির রজতজয়ন্তীতে বানারীপাড়ায় আনন্দ র‌্যালি

  • Update Time : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৩৬ Time View

অনলাইন ডেস্কঃ

বরিশালের বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য শান্তি চুক্তির ২৫ তম বর্ষপূর্তির রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ নানা শ্রেণী-পেশার প্রায় ১০ সহস্রাধিক নারী-পুরুষের অংশ গ্রহণে বিশাল একটি আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন, বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম। তিনি এসময় পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে অশান্ত পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তৎকালীণ চিফ হুইপ এবং বর্তমানে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির প্রতি অনিঃশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে র‌্যালির প্রাক্কালে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুকের সভাপতিত্বে বক্তৃতা করেন বরিশাল-২ আসনের আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলাম মনি, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এ্যাড. সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,বর্তমান কমিটির সহ-সভাপতি খিজির সরদার ও আক্তার হোসেন মোল্লা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,অধ্যাপক জাকির হোসেন ও অধ্যাপক আশরাফুল হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ স্বপন,জাকির হোসেন সরদার ও নুরুল হুদা,ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,শহিদুল ইসলাম, সৈয়দ মজিবুল ইসলাম টুকু,সাইফুৃল ইসলাম শান্ত ও মাষ্টার সিদ্দিকুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা,ওমর ফারুক ও আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন প্রমুখ।

এছাড়াও আনন্দ র‌্যালিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠন ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড’র নেতাকর্মীসহ নানা শ্রেণী পেশার কয়েক হাজার নারী-পুরুষ অংশ গ্রহন করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com