1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে মেঘনায় জেলে নিখোঁজ, ২ পুলিশ ক্লোজড

  • Update Time : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৮ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে মেঘনায় ঝাঁপ দিয়ে নোমান নামে এক জেলে নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুরবেলা দৌলতখান থানা সংলগ্ন পাতার খালের মাছ ঘাট এলাকায় মেঘনা নদী তীরে এ ঘটনা ঘটে।

এঘটনায় স্থানীয় জেলেরা মেঘনায় অনেক খোঁজাখুঁজি করেও নিখোঁজ জেলে নোমানের হদিস পায় নি। বিকালের দিকে পুলিশের একটি দল নদী থেকে জেলে নোমানের খোঁজে উদ্ধারে নামে। সন্ধ্যা সাতটা এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশের উদ্ধারকারী টিম জেলে নোমানের লাশ উদ্ধার করতে পারে নি। এ ঘটনায় দৌলতখান থানার পুলিশের দুই কনেস্টেবল রাসেল ও সজিবকে সাময়িক ক্লোজড করা হয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা ও নিখোঁজ নোমানের পরিবার থেকে জানা যায়, নোমান সঙ্গীয় জেলে রিয়াজ ও ফারুকসহ আরও কয়েকজন জেলে মিলে পাতার খালের মাছ ঘাটের নদী তীর সংলগ্ন ইটপাথরের আড়ালে বসে তাস খেলছিল। এ সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। পুলিশের দৌড়ানিতে তারা দিক্বিদিক হয়ে নদীতে ঝাঁপ দেয়। এ সময় পুলিশ তাদের লক্ষ্য করে তীর থেকে ইটপাটকেল ছোড়ে। প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, পুলিশের ভয়ে তাস খেলার জেলেদের মধ্যে রিয়াজ ও ফারুক সাতার কেটে ডাঙায় উঠতে সক্ষম হলেও জোয়ারের তীব্র ¯্রােতে নোমান তলিয়ে যায়।

এঘটনায় সংবাদ পেয়ে পুলিশের এএসপি (সার্কেল) আসাদুজ্জামান নদী তীর এলাকার ঘটনাস্থলে এসে সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে এসে স্থানীয়দের থেকে ঘটনাটি জানলাম। নোমানকে উদ্ধারে কাজ অব্যাহত রয়েছে। পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত দুই কনস্টবলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এদিকে নিখোঁজ জেলে নোমানের স্ত্রী নাসরিনের আহাজারি ও বিলাপে নদী তীর এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।

দৌলতখান পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সিরাজ উদ্দিন জানান, ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com