1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

কুমিল্লায় আ.লীগ-পুলিশ তাণ্ডব চালাচ্ছে: খন্দকার মোশাররফ

  • Update Time : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৮ Time View

অনলাইন ডেস্কঃ

গণসমাবেশকে কেন্দ্র করে কুমিল্লায় আওয়ামী লীগ ও পুলিশ তাণ্ডব চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। শুক্রবার কুমিল্লার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

 

কুমিল্লা ও আশপাশের জেলা উপজেলার নেতাকর্মীদের ওপর হামলার বিবরণ তুলে ধরে খন্দকার মোশাররফ বলেন, কুমিল্লায় বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সরকারি দল ও পুলিশ নারকীয় তাণ্ডব চালাচ্ছে। তবে তারা যতই নির্যাতন-নিপীড়ন করুক, দমিয়ে রাখতে পারবে না।

তিনি বলেন, এই সরকার ভোটচোর সরকার। প্রধানমন্ত্রী যশোরের একটি সমাবেশে বলেছেন, আপনারা ভোট দিয়ে পলাতক নেতাকে ক্ষমতায় আনতে চান? এর মানে সরকারের বিদায়ঘণ্টা বেজে গেছে।

এই কথা প্রধানমন্ত্রী নিজেই স্বীকার করে নিয়েছেন।

খন্দকার মোশাররফ বলেন,, আপনার দেখেছেন, সমাবেশকে উপলক্ষ করে গোটা কুমিল্লা নগর উৎসবের নগরে পরিণত হয়েছে। এত বাধাবিপত্তির পরও আগের সাতটি সমাবেশ ব্যাপক শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কথা দিলাম, কুমিল্লার সমাবেশও শান্তিপূর্ণ হবে।

তিনি বলেন, সরকারের বিভিন্ন লোকজন বলছেন, খেলা হবে। এটা খেলা নয়, রাজনীতি। এই রাজনীতির মাধ্যমেই আমরা দেশের ভেঙে পড়া অর্থনীতিকে মেরামত করতে চাই।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও সমাবেশের প্রধান সমন্বয়ক হাজি আমিন-উর-রশিদ ইয়াছিন প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com