1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

রওশনের নির্দেশে যশোর ও বগুড়ায় জাতীয় পার্টির কমিটি

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৮ Time View

অনলাইন ডেস্কঃ

বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশনায় গঠন করা হয়েছে যশোর ও বগুড়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি।  

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের সিনিয়র নেতা অ্যাডভোকেট মাহবুবুল আলম বাচ্চুকে সমন্বয়কারী করে যশোর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক করা হয়েছে অ্যাডভোকেট একেএম আকরাম হোসেনকে। আর মো. আব্দুর রহমান বাদল চাকলাদারকে দেওয়া হয়েছে সদস্য সচিবের দায়িত্ব।

 

এছাড়া অ্যাডভোকেট মো. কামরুজ্জামান, অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান, অ্যাডভোকেট আশরাফুর রহমান, শেখ আবু মন্নাফ শিমুল, শেখ মো. আব্দুস সাত্তার ও মো. মনিরুজ্জামান মনিরকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। মো. ফরিদ আহমেদ, মো. রায়হান হোসেন, মো. রিপন হোসেন, মো. মোস্তাক হোসেন ও অ্যাডভোকেট মো. জামিরুল ইসলামকে যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

২৫ সদস্যের কমিটিতে রয়েছেন মো. শিমুল হোসেন, মো. খায়রুল ইসলাম, মো. আতিকুর রহমান, মোছা. শাহিদা বেগম, মোছা. রুমা আক্তার, মো. সেলিম রেজা, মো. রুস্তম আলী, মো. আকবর হোসেন, মো. আরিফুল ইসলাম, মোছা. রহিমা বেগম ও মো. আজিজুল ইসলাম।  

এদিকে বগুড়ায় মো. আব্দুল আলীমকে আহ্বায়ক ও মো. আব্দুস সালাম বাবুকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।  

এতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন মো. হারুন উর রশিদ তালুকদার, মো. সাহিদুল ইসলাম, মো. সামছুর রহমান রতন এবং মো. ফরহাদ আলী খোকনকে যুগ্ম সদস্য সচিব করা হয়েছে। কমিটিতে সদস্যদের মধ্যে আছেন মো. ইব্রাহিম আলী ধলু, অধ্যাপক আমজাদ হোসেন, মো. শাহীন সরদার, মো. আব্দুস সামাদ তালুকদার, মো. আইয়ুব হোসেন, মো. তরিকুল ইসলাম রিপন, মো. রবিউল হাসান মাসুদ, মো. মামুনুর রশিদ মামুন, মো. ডা. মুসা, মো. আব্দুর রশিদ, মো. সানাউল হক সানা, মো. আজিজুল হক রাজু, মোহাম্মদ আলী, মো. লোকমান হোসেন, মো. এমদাদ হোসেন মিলন, মো. খায়ারুল ইসলাম, মোছা. সুবর্ণা তালুকদার, মো. রাজু শেখ, মো. রিতিশ, মো. আইয়ুব হোসেন, মো. জহুরুল ইসলাম, মো. আফছার আলী, মো. আব্দুল বাতেন, মো. নজরুল ইসলাম মুকুল, মো. আবুল হোসেন, মো. জহুরুল ইসলাম ও মো. সাহাদত হোসেন।

অপরদিকে ময়মনসিংহের মো. আব্দুল আউয়াল সেলিমকে জাতীয় পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য করা হয়েছে। এছাড়া মো. ইদ্রিস আলী ও মো. গিয়াস উদ্দিন দুলালকে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে।  

উল্লেখিত কমিটি ও পদ পদবিগুলো জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের অনুমতিক্রমে পার্টি ও বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদের পরামর্শে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ অনুমোদন দিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com