1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

নির্বাচন যেন সুষ্ঠু না হয় সেজন্য চক্রান্ত করছে বিএনপি

  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১০ Time View

অনলাইন ডেস্কঃ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামী ২০২৩ সালের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচন হবে। এ নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য এবং নির্বাচন যেন সুষ্ঠু না হয় সেজন্য বিএনপি চক্রান্ত করছে।

তাদের একটাই কথা, এদেশে সুষ্ঠু নির্বাচন হতে দেবে না। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।  

বিএনপি নেতা মির্জা ফখরুলের কথা শুনে পাগলেও হাসে- এমন মন্তব্য করে মায়া বলেন, ফখরুল বলেন- ‘এদেশে নাকি প্রথম নারী মুক্তিযোদ্ধা খালেদা জিয়া এবং প্রথম শিশু মুক্তিযোদ্ধা তারেক রহমান।

‘ এসব কথা বলে যারা ইতিহাস বিকৃত করে, তাদের এদেশে থাকার কোনো অধিকার নেই। ’ 

তিনি বলেন, ডিসেম্বর মাস আসছে। এ মাস বিজয়ের মাস। আওয়ামী লীগের মাস। মুক্তিযোদ্ধাদের মাস। এ মাসকে কেউ যদি কলঙ্কিত করতে চায়, বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, সে যেই হোক তাকে রাজপথে মোকাবিলা করতে হবে।  

নেতাকর্মীদের উদ্দেশ্য করে মায়া বলেন, নির্বাচন সামনে সেই নির্বাচনে জয়লাভ করতে হবে। তাই যারা নেতা নির্বাচিত হবেন, তাদের নেতৃত্বে লক্ষ্মীপুরের চারটি আসন যেন জয়লাভ করে শেখ হাসিনাকে উপহার দিতে পারেন সেজন্য এখন থেকেই কাজ করতে হবে।  

সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।  

প্রধান বক্তা ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ বক্তা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।  

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com