1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নের জন্যই আমরা কাজ করি : মেয়র সাদিক

  • Update Time : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৮ Time View

অনলাইন ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নের জন্য স্থানীয় সরকারের প্রতিটি জনপ্রতিনিধি কাজ করছেন বলে মন্তব্য করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে বরিশাল জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং সদস্যদের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, এদেশে যত উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধু কণ্যা আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই হয়েছে, তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই দেশে এতো উন্নয়ন হয়। আমরা যারা নৌকার প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছি তাদের মূল লক্ষ্য হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজগুলো তৃণমূল পর্যায়ে বাস্তবায়ন করা।

নব-নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, বরিশাল জেলা পরিষদকে একটি দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ বরিশালের সকল স্থরের মানুষের সহযোগীতা চাচ্ছি।

জেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার সাইফুল ইসলাম বিপিএম, পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ।

এছাড়া জেলার পরিষদের নব-নির্বাচিত সদস্য, বরিশাল সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, পৌর মেয়র সহ আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com