1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন

ভূমি দস্যু মার্ডার মাসুদের আতঙ্কে অতিষ্ঠ দপদপিয়াবাসী

  • Update Time : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১১৫ Time View

ডেক্স রিপোর্টঃ

নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ব্যাবসায়ি মোঃজাকির হোসেন,পিতাঃ মৃত্যু লেহাজ উদ্দিন কারিকরের
জমি ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জোর করে দখল নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ভূমি দস্যু মার্ডার মাসুদের বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের কারিকর পাড়ার মৃত লেহাজ উদ্দিন কারিকরের ছেলে ব্যাবসায়ী মোঃ জাকির হোসেন এর জমি দীর্ঘদিন ধরে জোর পূর্বক দখল নেওয়ার চেষ্টা করে আসছিলেন মার্ডার মাসুদ। মার্ডার মাসুদের বিরুদ্ধে জমি দখলের একাধিক অভিযোগ রয়েছে। তিনি এলাকায় ত্রাসের রাজত্ব করে বেড়ায়। কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পায় না বলে জানা যায়।

চিহ্নিত সন্ত্রাসী মার্ডার মাসুদের বিরুদ্ধে নলছিটি থানায় একাধিকবার অভিযোগ করেও কোনো কাজে আসেনি বলে জানিয়েছেন জাকির হোসেন । এখন আতঙ্ক বিরাজ করছে জাকির হোসেনের পরিবারে।

মার্ডার মাসুদ নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সিকদার বাড়ির মেয়ের ঘড়ের নাতি ।

 

আরএক ভুক্তভোগী আদম আলী বলেন, আমার পৈত্তিক সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তি নিয় বিজ্ঞ আদালতে দেওয়ানী মামলার নং ২৭/২০১৬(ঝালকাঠি) চলমান। বিজ্ঞ আদালত আমার পৈত্তিক সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান করেন। বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে মার্ডার মাসুদ বাহিনীর ৮ই অক্টোবার ২০২২ইং তারিখে সকাল ৯টার সময় ইট বালু আনিয়ে দেয়াল র্নিমানের পায়তারা করলে১২অক্টোবার নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবর একটি লিখতো অভিযোগ দায়ের করেন।

জানা যায়, মার্ডার মাসুদের নামে জমি দখল ও অর্থ আত্মসাৎ মাদক মামলাসহ নলছিটি থানায় একাধিক অভিযোগ, ও কোর্টে রয়েছে একাধিক মামলা রয়েছে।

এই বিষয়ে অবিযুক্ত মার্ডার মাসুদ এসব অস্বীকার করে বলেন, আমি নিজের জমি ক্রয় করে থাকি। আমি কারো জমি দখল করি নাই। তাছাড়া কোনো সন্ত্রাসী দিয়ে জমি দখলও করি নাই। তার নিজস্ব বাহিনীর কথা জিজ্ঞেস করলে তিনি বলেন আমার কোনো বাহিনী নাই।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com