1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

বিশ্বকাপের আনন্দ দ্বিগুণ করতে নানা ফিচার আনল রাকুতেন ভাইবার

  • Update Time : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২৩ Time View

বিশ্বের শীর্ষস্থানীয় প্রাইভেট ও নিরাপদ মেসেজিং এবং ভয়েস-বেজড কমিউনিকেশন প্ল্যাটফর্ম রাকুতেন ভাইবার আকর্ষণীয় ও গেমিফাইড ফুটবল-সম্পর্কিত ফিচার উন্মোচনের ঘোষণা দিয়েছে। এর মধ্যে রয়েছে: চ্যাটবট, এআর লেন্স, স্টিকার প্যাক এবং ফুটবল প্রতিযোগিতার সর্বশেষ খবরাখবর জানতে জাতীয় ও আন্তর্জাতিক নানান স্পোর্টস মিডিয়া চ্যানেল।

নতুন এই ফিচারগুলো এ মাস থেকে চালু হয়ে থাকবে দুই মাস পর্যন্ত। এখন বাংলাদেশি ব্যবহারকারীরাও তাদের সবচেয়ে পছন্দের দলের খেলার স্মরণীয় মুহূর্তগুলো উদযাপন করতে পারবেন।

 

বিশ্বের ২০০টিরও বেশি দেশের কোটি কোটি ফ্যান নিয়ে ফুটবল সবচেয়ে জনপ্রিয় খেলা। বাংলাদেশের মানুষও তাদের উচ্ছ্বাসের জন্য ফুটবলপ্রেমী হিসেবে বিশ্বজুড়ে পরিচিত।

খেলার মাধ্যমে সারাবিশ্বের সব দেশকে একসাথে এনে উদযাপনের উপলক্ষ তৈরি করতে একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে ভাইবার, যেন ব্যবহারকারীরা আনন্দ উদযাপন করার পাশাপাশি ফুটবলের সব খবর রাখতে পারেন।  

ভাইবারের ২০২২ গ্লোবাল ফুটবল ক্যাম্পেইনটি লাখো অ্যাপ ব্যবহারকারীকে খেলা উদযাপন করার সুযোগ তৈরি করে দেবে, যেখানে ম্যাচ প্রেডিকশন চ্যাটবটের মাধ্যমে প্রাইভেট বা গ্রুপ চ্যাটে বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। নিজের পছন্দের টিমকে সমর্থন দেয়ার পাশাপাশি ব্যবহারকারীর প্রেডিকশন গ্লোবাল লিডারবোর্ডে পোস্ট করা হবে যেখানে ব্যবহারকারীর অঞ্চলের ওপর নির্ভর করে থাকবে পুরস্কার জেতার সুযোগ।  

সংযুক্ত ফিচারগুলোর মধ্যে রয়েছে:  

এআর লেন্স: ফুটবলের থিম্যাটিক ফ্রেম ও অন্যান্য ফিচারের সমন্বয়ে দলগুলো গোল করার মুহূর্ত নিয়ে ভাইবার দুটি এআর লেন্স উন্মোচন করবে।  

গেমিফায়েড লেন্সেস: ব্যবহারকারীদের জন্য দুটি গেমিফায়েড লেন্সেস উন্মোচন করা হবে, যেখানে ব্যবহারকারীরা গোল স্কোরের চেষ্টা করতে পারবেন বা বল কতবার হেড করতে পারবেন, তা দেখতে পারবেন।  

স্টিকার: ফুটবল-সম্পর্কিত ছবি নিয়ে ইংরেজি ও আরও ১৮টি ভাষার নতুন স্টিকার থাকছে ব্যবহারকারীদের জন্য।  

চ্যানেল: ফুটবল ফ্যানদের জন্য সর্বশেষ খবর এবং ব্যবহারকারীর নিজের টিমের বিষয়ে ব্রেকিং নিউজ দিতে থাকবে ৯টি স্পোর্টস মিডিয়া চ্যানেল।

এ নিয়ে রাকুতেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর গ্রোথ টপ মার্কেটস আতানাস রেকোভ বলেন, আমাদের লক্ষ্য সারা বিশ্বে ছড়িয়ে থাকা ফুটবলের অগণিত দর্শক এবং বিশ্ব জুড়ে ভাইবার ব্যবহারকারীদের কানেক্টেড রাখা। আমাদের ব্যবহারকারীদের জন্য বিভিন্ন পুরস্কার ও আকর্ষণীয় কন্টেন্ট নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ব্যবহারকারীরা তাদের বন্ধু-বান্ধব, পরিবার ও সহকর্মীদের সঙ্গে নিজের টিমের জয় উদযাপন করতে পারবেন। নিজেদের প্রেডিকশন শেয়ার করা, খেলার সর্বশেষ ফলাফল জানা বা গ্লোবাল লিডারবোর্ড চেক করা এখন ভাইবার অ্যাপ খোলার মতোই সহজ। ”

চ্যাটবট, স্টিকার প্যাক, লেন্স ফর ফুটবল চ্যালেঞ্জ, লেন্স ফর চিয়ারিং গোলস, লেন্স ফর ফুটবল এলিমেন্টস এবং ন্যাশনাল স্পোর্টস মিডিয়া চ্যানেলের মতো ক্যাম্পেইনের মূল ফিচারগুলো এখন খুব সহজেই ব্যবহার করা যাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com