1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি ছাড়া করা দুই ছেলে গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৬ Time View

ডেক্স রিপোর্টঃ

বরিশালের উজিরপুরে বাবা-মাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনায় দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৩ নভেম্বর) দিবাগত উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে বৃদ্ধ বিশ্বেশ্বর মণ্ডল ছেলেদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়ে রাতে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়।
গ্রেফতাররা হলেন- ওই গ্রামের অমল মণ্ডল ও তার ছোট ভাই শ্যামল মণ্ডল।

মামলায় বিশ্বেশ্বর মণ্ডল উল্লেখ করেন, অমল মণ্ডল, বিমল মণ্ডল ও শ্যামল মণ্ডল তিন ভাই। ছেলেরা আমাদের কখনো দুর্ব্যবহার করতো না। কিন্তু বড় ছেলেকে বিয়ে দেওয়ার পর পরিস্থিতি বদলাতে শুরু করে। ছেলের বউ মুক্তা মণ্ডল সংসারে আসার পর অশান্তি শুরু হয়। তুচ্ছ বিষয়েও মুক্তা মণ্ডল ছেলেদের কাছে অভিযোগ করতো। ছেলেরা এরপর মারধর শুরু করেন আমাদের। লজ্জায় বিষয়টি কাউকে জানাইনি। সম্প্রতি বড় ছেলের বউয়ের সঙ্গে মেজ ছেলে ও ছোট ছেলের সম্পর্কের বিষয়টি নজরে আসে। বিষয়টি বড় ছেলেকে জানালে সে বিশ্বাস করেনি। উল্টো তাদের জানিয়ে দেয়। এরপর তারা আমাকে ও সরস্বতীকে বেধড়ক মারধর করেন।
বিষয়টি স্থানীয় মেম্বার ও ইউপি চেয়ারম্যানকে জানালে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় আবারও সরস্বতীকে মারধর শুরু করে। তাকে টেনে-হিঁচড়ে বাড়ি থেকে বের করে জুতা দিয়ে পেটাতে থাকে। এসময় বাধা দিলে আমাকেও জুতাপেটা করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com