1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

বরিশালে দুই হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ

  • Update Time : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৫ Time View

চিহ্নিত ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে নিহত বৃদ্ধা শুকুরুন বেগম এবং চাচাতো ভাইদের হামলায় নিহত যুবক সুমন হাওলাদার হত্যা মামলার প্রধান আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আসামি গ্রেফতারে থানা পুলিশের বিরুদ্ধে রহস্যজনক ভূমিকা পালন করার অভিযোগ এনে মামলার বাদি, নিহতদের স্বজন ও এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

সূত্রমতে, বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় হারুন তালুকদারের স্ত্রী শুকুরন বেগমকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে স্থানীয় জুয়েল বেপারী, ভাড়াটিয়া সন্ত্রাসী নাসির কাজী, সজিবুর রহমান জিয়াসহ তাদের সহযোগিরা। এ ঘটনায় গত ২৯ সেপ্টেম্বর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাতিজা আবু হানিফ বয়াতী।

নিহত শুকুরন বেগমের ভাই আব্দুস সালাম অভিযোগ করে বলেন, গত দেড়মাস পূর্বে আমার বোনকে প্রকাশ্যে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হলেও এখন পর্যন্ত মামলার প্রধান আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো মামলার প্রধান আসামি ভাড়াটিয়া সন্ত্রাসীদের নাম চার্জশীট থেকে বাদ দেয়ার জন্য একটি মহল বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে আসছে। তিনি (সালাম) দ্রুত এজাহারভূক্ত আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

শুকুরন বেগম হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দীন বলেন, ইতোমধ্যে এজাহাভূক্ত এক আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে গত ২২ অক্টোবর বাড়ির পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে একই উপজেলার উত্তর বিল্বগ্রাম এলাকার সুমন হাওলাদার নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে একই বাড়ির চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই জাফর হাওলাদার, হেলাল হাওলাদারসহ আরো কয়েকজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী সুলতানা বেগম।

তিনি (সুলতানা বেগম) অভিযোগ করে বলেন, আমার সামনে সুমনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার ২০দিন অতিবাহিত হলেও হত্যাকান্ডের সাতে জড়িতদের এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। তিনি তার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার করে ফাঁসির দাবী করেন।

সুমন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই নাসির হোসেন বলেন, এজাহারভূক্ত আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, লালু খান নামের অজ্ঞাতনামা এক আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com