1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

বরিশালে সম্পত্তির লোভে বৃদ্ধাকে অপহরণ করলেন নারী ইউপি সদস্য!

  • Update Time : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৫ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

সম্পত্তির লোভে নাছিমা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে অপহরণ করে নিজের জিম্মায় রাখার অভিযোগ উঠেছে সংরক্ষিত সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিল্বগ্রাম এলাকার। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃতা বৃদ্ধা নাছিমা বেগম কালকিনি উপজেলার চরআইরকান্দি গ্রামের মৃত মুকুল হাওলাদারের স্ত্রী। সে তার বাবার বাড়ি বিল্বগ্রাম এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ওই বৃদ্ধার ছেলে বাদশা হাওলাদার অভিযোগ করে বলেন জানান, আমার মা নাছিমা বেগম তার বাবা মৃত জালাল পাইকের ওয়ারিশ সূত্রে বিল্বগ্রাম মৌজায় ১০ শতক সম্পত্তি পেয়েছেন। সেই সম্পত্তিতে মামা ও মামাতো ভাইয়েরা বসতবাড়ি তৈরি করে বসবাস করছেন। অতি সম্প্রতি ওই সম্পত্তির উপর লোলুপ দৃষ্টি পরে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত সদস্যা ও উত্তর বিল্বগ্রাম এলাকার বাসিন্দা কহিনুর বেগমের। সেই সম্পত্তি জোরপূর্বক লিখে নেওয়ার জন্য গত ৩০ অক্টোবর উত্তর বিল্বগ্রাম এলাকার ভাড়াটিয়া বাসা থেকে কৌশলে আমার মা নাছিমা বেগমকে অপহরণ করেন ইউপি সদস্যা কহিনুর বেগম ও তার সহযোগীরা।

বৃদ্ধার ভাতিজা ইউনুছ পাইক অভিযোগ করে বলেন, আমার ফুফু নাছিমা বেগম ওয়ারিশ সূত্রে আমাদের বাড়িতে ১০ শতক সম্পত্তি ভাগে পেয়েছেন। সেই সম্পত্তির মধ্যে আমার ও আমার চাচাদের বসতভিটে রয়েছে। আমার বৃদ্ধা ফুফুর কাছ থেকে সম্পত্তি লিখে নেওয়ার জন্য কৌশলে তাকে অপহরণ করে রেখেছেন সাবেক ইউপি সদস্যা কহিনুর বেগম। অভিযোগ করে তিনি আরও বলেন, আমাদের ওয়ারিশের সম্পত্তি ক্রয়ের বৈধ দাবীদার আমরা। কিন্তু সাবেক ইউপি সদস্যা কহিনুর বেগম আমাদের বসতবাড়ি থেকে উৎখাত করার জন্য পাঁয়তারা শুরু করেছেন। সাবেক ইউপি সদস্যা কহিনুর বেগমের অত্যাচার থেকে রক্ষা পেতে তিনি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন। নাম প্রকাশ না করার শর্তে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান একাধিক সদস্যরা জানান, সাবেক ইউপি সদস্যা কহিনুর বেগমের বিভিন্ন অপকর্মের বিষয়ে জানলেও তারা ভয়তে কেউ মুখ খুলছেন না। এ বিষয়ে জানতে অভিযুক্ত সাবেক ইউপি সদস্যা কহিনুর বেগমের ০১৭৩৩১৩৭৯৯১ নাম্বারে একাধিকবার কল করা হলেও তার নাম্বার বন্ধ থাকায় বক্তব্য নেওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com