1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

আ.লীগ-জাপার অর্ধশত নেতাকর্মীর বিএনপিতে যোগদান

  • Update Time : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৯ Time View

অনলাইন ডেস্কঃ

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয় পার্টির বেশ কিছু নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন।  

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তারা যোগ দেন বলে বিএনপি সূত্রে জানা গেছে।

বিএনপি নেতাদের দাবি, বিএনপির আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয় পার্টির অর্ধশত নেতাকর্মী বিএনপিতে যোগ দেন। তাদের মধ্যে রয়েছেন উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, কান্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জুয়েল মিয়া, আশুজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. বিল্লাল হোসেন, বলাইশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন ও উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল কবির।

উপজেলা বিএনপির পক্ষ থেকে ওই নেতাদের ফুলের মালা গলায় দিয়ে বরণ করা হয়। এ রকম একটি ছবিও প্রকাশ করেছে বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন ভূঁইয়ার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্যসচিব রফিকুল ইসলাম হিলালী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, কেন্দুয়া পৌর বিএনপির সভাপতি খোকন আহমেদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নেত্রকোনা জেলা বিএনপির সদস্যসচিব রফিকুল ইসলাম হিলালী বলেন, ‘নিজ দলের প্রতি আস্থা হারিয়ে ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয় পার্টির অর্ধশত নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। এর আগেও গত আগস্ট মাসে আওয়ামী লীগ থেকে ৪২ জন নেতাকর্মী দলে যোগদান করেন। ’ অচিরেই যোগদানের আরো চমক আছে বলেও তিনি মন্তব্য করেন।

বিএনপিতে যোগদানকারী বলাইশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন বলেন, ‘কিছুদিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির লোকজন আমার ছেলেকে মারধর করে। পরে উল্টো আমাদের বিরুদ্ধে একটি মামলা করে। অথচ আমি আওয়ামী লীগের কোনো নেতার সহানুভূতি বা সহযোগিতা পাইনি। ’

দলের নিষ্ক্রিয়তার অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির গতকাল সন্ধ্যায় বলেন, ‘আওয়ামী লীগ বা অঙ্গসংগঠনের কেউ বিএনপিতে যোগদানের বিষয়ে আমার জানা নেই। দলের অঙ্গসংগঠন বা কোনো ইউনিয়ন পর্যায়ের নেতারা এ বিষয়ে কিছু জানায়নি। ’

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com