1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

শ্যামনগরে ভাইয়ের হাতে ভাই খুন

  • Update Time : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরার শ্যামনগরে শেখ লোকমান হোসেন (৫৬) নামে এক ব্যক্তিকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার ভাই।

রোববার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মাহমুদপুরের সোনারমোড় ব্রিজ সংলগ্ন আকবার আলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

লোকমান হোসেন একই গ্রামের শেখ মুনসুর আলীর বড় ছেলে। তিনি ভাঙাড়ির ব্যবসা করতেন।

নিহতের ছেলে শেখ আল আমিন হোসেন জানান, ফজরের নামাজ শেষে তার বাবা বাড়ির পাশের আকবার আলী মার্কেটে যান। ভাঙা জিনিসপত্র কিনতে গ্রামে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এ সময় আকস্মিকভাবে দা নিয়ে তার ওপর চড়াও হন তার চাচা মোশারফ।

একপর্যায়ে মোশারফের ধারালো দায়ের কোপে বুক ছেদ করে ফুসফুস বেরিয়ে পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয় লোকমান হোসেনের।

পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আল আমিনের অভিযোগ, বৃদ্ধ ভ্যানচালক দাদার সঙ্গে তার বাবা-মায়ের সুসম্পর্কের কারণে চাচা মোশারফ প্রচণ্ড হিংসা করতেন। এছাড়া এলাকাবাসীর অভিযোগের কারণে সম্প্রতি তার মেঝ চাচা মোশারফকে গালমন্দ করেন তার বাবা। এ ঘটনার ধারাবাহিকতায় প্রতিহিংসা পরায়ণ হয়ে নৃশংসভাবে তার বাবাকে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের সহযোগী মিজানুর রহমান জানান, প্রতিদিন তারা দু’জনে একসঙ্গে গ্রামে যেতেন ভাঙাড়ির জিনিসপত্র কিনতে। তবে রোববার সকালে লোকমান হোসেন তাকে না ডেকে একাকী দোকান থেকে জিনিপত্র বের করার সময় মোশারফ তাকে কুপিয়ে হত্যা করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত সাকির হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে তার ফুসফুস বের হয়ে যায়। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলে মৃত্যু হওয়ার পর লোকমান হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার পিটসহ শরীরের অপরাপর অংশে আরও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, মোশারফ নির্দিষ্ট কোনো কাজের সঙ্গে জড়িত না। পরিবারের সবার সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। ইতোপূর্বে তিনি তার বাবাকে মারধর করেন এবং বড় ভাবিকে ধাওয়া দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেন। প্রায় দুই বছর আগে বিদেশে কাজ করতে যাওয়া স্ত্রীর পাঠানো টাকায় তিনি সংসার চালান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহেদ মুর্শেদ জানান, খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ঘাতককে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com