1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন

বাউফলে পাঁচ ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড

  • Update Time : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২৪ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

জুয়া খেলা ও মাদক সেবনের দায়ে পটুয়াখালীর বাউফলে পাঁচ ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেকের একশ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ওই পাঁচ ব্যক্তিকে আজ রোববার কারাগারের পাঠানে হয়েছে।

দণ্ডিত ব্যক্তিরা হলেন জাহাঙ্গীর মৃধার ছেলে মো. ফোরকান মৃধা (৪০), মো. কাশেম কাজীর ছেলে মো. রেজাউল (৩৬),মো. আবুল কালামের ছেলে মো. নান্নু (৩০), মো. আলাউদ্দিন মিয়ার ছেলে মো. শাহীন (৩৩),মো. ইউনুচ মিয়ার ছেলে মো. মেহেদী (২৮)। তাঁরা সবাই উপজেলার কালাইয়া গ্রামের বাসিন্দা এবং যুবলীগ কর্মী।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,‘দণ্ডিত পাঁচ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের নির্দেশ মোতাবেক কারাগারে পাঠানো হয়েছে।’

ভ্রাম্যমান আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, কালাইয়া টেম্পু ষ্টান্ড এলাকায় সরকারি ওয়াক্ফ এস্টেটের জমি দখল করে ঘর নির্মাণ করেন কালাইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মিজান মোল্লা (৪৩)। শনিবার সন্ধ্যার পরে ওই ঘরে বসে ওই পাঁচ ব্যক্তি জুয়া ও গাঁজা সেবন করছিলেন। গোপন খবরে ভ্রাম্যমান আদালতের একটি দল সন্ধ্যা ছয়টার দিকে অভিযান চালিয়ে তাঁদেরকে হাতেনাতে আটক করে। পরে তাঁদের প্রত্যেককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা করে জরিমানা আদায় করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল আমিন।

ইউএনও আল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন,‘প্রত্যেকের কাছেই গাঁজার কলকি পাওয়া গেছে এবং তাঁরা প্রত্যেকে গাঁজা সেবনের কথা প্রকাশ্যে স্বীকার করেছে।’ তিনি আরও বলেন,খুব শিগগির ওয়াক্ফ এস্টেটের জমিতে অবৈধভাবে নির্মিত সব স্থাপনা উচ্ছেদ করে দখলমুক্ত করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com