1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

বরিশালের ৫ই নভেম্বরের গণ সমাবেশ সরকার পতনের সমাবেশ-এ্যাড. জয়নুল আবেদীন

  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ২২ Time View

অনলাইন ডেস্কঃ

কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এ্যাড. জয়নুল আবেদীন বলেছেন, এই বিনাভোটের সরকারের অধিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাচনে অংশ্র গহন করবে না।

পরবর্তীতে নিরপক্ষ নির্দলীয় সরকারের অধিনে বিএনপি নির্বাচনে অংশ্র গহন করবে। অনেকেই বলে বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে বিএনপি জয়লাভ করেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াই হবেন এদেশের প্রধান মন্ত্রী। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিরের বেশে এদেশের মাটিতে ফিরে আসবে।

তিনি আরো বলেন আগামী ৫ই নভেম্বরের সমাবেশ হবে সরকার পতনের সমাবেশ এই সমাবেশ জনগনের মুক্তির সমাবেশ।

এসময় এ্যাড. জয়নুল আবেদীন আরো বলেন, এই কালো কোর্টওয়ালারা যদি একবার রাস্তায় নেমে আসে তাহলে কোন সরকারই ক্ষমতায় থাকতে পারে নাই।

আজ শনিবার (২৯) অক্টোবর দুপুরে বরিশাল শহীদ আঃ রব সেরনিয়াবাত আইনজীবী সমিতির এনেক্স ভবনে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে প্রধান বক্তা হিসেবে তিনি গণমাধ্যম কর্মীদের উর্দেশ্যে একথা বলেন।

গণবিরোধী স্বৈরাচারী সরকার কর্তৃক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি,গণতন্ত্র পূনরুদ্ধার,পুলিশ ও আওয়ামী সন্ত্রাসী কর্তৃক নির্যাতন ও হত্যার প্রতবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে ৫ই নভেম্বর বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে ও বরিশাল আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. মহসিন মন্টুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদের সঞ্চলনায় বিভাগীয় প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি এড. এ.জে মোহাম্মদ আলী,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল।

এসময় অরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য সচিব এ্যাড. গাজী কামরুল হাসান সজল, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, বরিশাল বার সদস্য এ্যাড, আলী আহম্মেদ,এ্যাড. আলী হায়দার বাবুল,এ্যাড, নাজিম উদ্দিন পান্না,এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু সহ বরিশাল বিভাগের ৬ জেলার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও সম্পাদক সদস্য গণ।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com