1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

মাগুরায় আহত কর্মীদের দেখতে গেলেন রুহুল কবির রিজভী

  • Update Time : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২৫ Time View

অনলাইন ডেস্কঃ

 অক্টোবরের ২২ তারিখ খুলনায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে যোগদানকারী বিভিন্ন জেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীবাহিনী। এ হামলায় আহত নেতাকর্মীদের দেখতে যান বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৬ অক্টোবর) তিনি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি কর্মীদের সঙ্গে দেখা করেন।  

শনিবার (২২ অক্টোবর) বিকেলে খুলনা মহাসমাবেশে যাওয়ার পথে হামলায় আহত হয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি জেলা বিএনপির সদস্য বিল্লাহ হোসেন, জেলা ছাত্রদলের সদস্য ইউনুস আলীর সঙ্গে দেখা করেন তিনি।

 

এসময় রিজভী বলেন, জনসমর্থন না থাকায় সরকার এখন সন্ত্রাসীবাহিনী দিয়ে দেশ চালাচ্ছে।

তিনি আরও বলেন, ‘সমাবেশ করার অধিকার সংবিধান আমাদের দিয়েছে।

এটি কোনো বেআইনি কাজ না। সরকার তার পুলিশ ও পেটোয়া বাহিনী দিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলার সমাবেশমুখী মানুষকে পথে পথে হামলা চালিয়ে আহত করেছে। তাদের হামলা অত্যাচারকে ব্যর্থ করে শতভাগ সংহতি জানিয়ে খুলনার সমাবেশকে সফল করেছে জনগণ। এই সমাবেশ প্রমাণ করেছে জনগণ আজ আমাদের পক্ষে। আর সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন’।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহম্মদ, জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন, সাবেক পৌর মেয়র বিএনপি নেতা ইকবাল আখতার কাফুর, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, জেলা বিএনপি নেতা ফারুকুজ্জামান ফারুক, জেলা বিএনপি নেতা শাহেদ হাসান টগর, সদর থানা বিএনপির আহ্বায়ক কুতুব উদ্দিন কতুব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com