1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

২০২৯ সালের পর রাষ্ট্র ক্ষমতায় আসার কথা ভাবতে হবে: বিএনপিকে হানিফ

  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১০ Time View

অনলাইন ডেস্কঃ

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচনের স্বপ্ন দেখে লাভ নেই। ২০২৯ সালের পরের কথা আপনাদের ভাবতে হবে, বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসা যায় কি না।

 

যতদিন আপনাদের (বিএনপির) দলের নেতা থাকবে দুর্নীতিবাজ তারেক ও খালেদা জিয়া, ততদিন এদেশের মানুষ বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় আনবে না। আপনাদের নিজেদের দলের লোকেরাই আপনাদের চোর-বাটপার বলছে।

তাই মানুষ আপনাদের ভোট দেবে না, যোগ করেন হানিফ।  

রোববার (২৩ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হাজি আব্দুল জলির মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

এসময় হানিফ আরও বলেন, ২০০৬ সালে খালেদা জিয়া বলেছিলেন, আওয়ামী লীগ নির্বাচনে এলে ৩০টি সিটও পাবে না। ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ৩০ সিটের নিচে নিয়ে পার্লামেন্টে যেতে হয়েছে। এ দেশের মানুষ তাকে শিক্ষা দিয়েছে।  

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, বর্তমানে আপনারা পার্লামেন্টে ১০ সিটের নিচে নিয়েই আছেন। লজ্জা হওয়া উচিত আপনাদের। আপনাদের নেত্রী এতিমের টাকা আত্মসাতের কারণে দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারান্তরীণ। শেখ হাসিনার মায়ার কারণে তিনি এখন বাসায় আছেন। নির্বাচন করার যোগ্যতা তার নাই। দুর্নীতির কারণে একজন কারাগারে আরেকজন পলাতক।  

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুর সবুর।  

প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।  

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com