1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

‘বাঙালি হয়ে হিন্দি বলছি, তোমাদের বাংলা শিখতে অসুবিধা?’

  • Update Time : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৩২ Time View

বিনোদন ডেস্কঃ

মুম্বাইয়ে বসবাস, সেখানে সারাদিন হিন্দি ভাষায় কথা বললেও রক্তে যে বইছে তার বাঙালিয়ানা। আবারো সেই কথার প্রমাণ দিলেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর।

সম্প্রতি শুরু হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১৩। এই শোয়ের একটি বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শর্মিলা ঠাকুর।

সেখানেই অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণকে বাংলা ভাষা নিয়ে জ্ঞান দিলেন শর্মিলা।

এই শোয়ে অংশ নেওয়া বাঙালি প্রতিযোগী সোনাক্ষী।

শর্মিলাকে সামনে পেয়ে, সোনাক্ষী বাংলাতেই বলে উঠে, ‘ম্যাম আমি কি তোমাকে কাকিমা বলে ডাকতে পারি?’ উত্তরে শান্ত স্বরে বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা বলেন, ‘হ্যাঁ কেন নয়, কাকিমা, মাসিমা, দিদি, দিদিমা, তোমার যা খুশি তাই বলতে পারো। ’

এমন উত্তরে সোনাক্ষী ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমি তোমার সিনেমার দুটি গান গাইব, চেষ্টা করব তোমার সামনে ভালো করে গাওয়ার। ’ শর্মিলা ঠাকুর তখন ‘নিশ্চয়’ বলে সম্মতি দেন। সোনাক্ষী ও শর্মিলার বাংলা কথা শুনে তার মধ্যে ফোড়ন কাটলেন আদিত্য।  

তিনি বাংলায় বলে উঠলেন, ‘আমাকে বুঝতে পারি না, শুধু হিন্দি বুঝতে পারি। ’ ঠিক তখনই শর্মিলা ঠাকুর আদিত্যকে সংশোধন করে দিয়ে বলেন, কথাটা ‘আমি বুঝতে পারি না’। তবে এখানেই থেমে যান না শর্মিলা। বরং অভিনেত্রী আরো বলেন, ‘আমরা বাংলা থেকে এসে যদি হিন্দি শিখতে পারি, তাহলে আপনারা কেন বাংলা শিখতে পারেন না?’ আদিত্য বলেন, ‘একটু একটু চেষ্টা করছি। ’ 

শর্মিলার এ কথায় আদিত্য হতবাক হলেও, সোনাক্ষী কিন্তু দারুণ খুশি। শুধু তাই নয়, সেখানে থাকা সংগীতশিল্পী নেহা কাক্কারের সমর্থন দেন। আর এমন কথা বলে সামাজিকমাধ্যমে আরো একবার বাঙালিদের নজর কেড়েছেন শর্মিলা।

ইন্ডিয়ান আইডলের এই এপিসোডে শর্মিলা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী তনুজাও। এদিন এই শোয়ে অংশ নেওয়া বাঙালি প্রতিযোগীদের সঙ্গে বাংলায় কথা বলেন শর্মিলা। বিচারকের আসনে ছিলেন সুরকার বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া এবং গায়িকা নেহা কাক্কার।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com