1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

ঝালকাঠিতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে মারধর, শেবাচিম ভর্তি

  • Update Time : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২৫ Time View

নিজস্ব প্রতিবেদক ॥ ঝালকাঠিতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ হাদিস হাওলাদার (২০) নামের এক যুবককে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় খলিল তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত হাদিস ঝালকাঠির বাসন্ডা ইউনিয়নের ২ নং ওয়ার্ড চামটা গ্রামের বাসিন্দা হালিমা বেগম এর ছেলে। বর্তমানে তিনি গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, ওই এলাকায় প্রায় ১৫ বছর পূর্বে জমি ক্রয় করে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে হালিমা বেগমের পরিবার। কিন্তু সেই জমি জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছে রব তালুকদারের ছেলে কালাম তালুকদার।

এনিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান। ঘটনার দিন আহত হাদিস মোটরসাইকেল ক্রয়ের জন্য ঝালকাঠির উদ্দেশে বের হয়। এ সময় পূর্বপরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কালাম, নাসিমা বেগম, মিতু,

সাথী,রিতু সহ অজ্ঞত ৩/৪ জন মিলে এ হামলা করে। এ সময় তার সাথে থাকা ১লক্ষ ৯২ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় বলেও অভিযোগ করেন ভুক্তভোগীর মা হালিমা বেগম।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করা হয়।

আহতের মা আরো বলেন, এই সন্ত্রাসী এর আগেও আমাদেরকে বিভিন্ন সময় মারধর করে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। এর সুষ্ঠু বিচারের দাবী করছি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com