1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৭ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। এসময় তাদের কাছ ২ কেজি গাঁজা উদ্বার করা হয়েছে। পাশাপাশি মাদকদ্রব্য বিক্রয় কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন, একটি মোটরচালিত রিক্সা, ও মাদক বিক্রিত নগদ ৩৫০০ হাজার টাকা উদ্ধার ক‌রা হয়।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় ভোলা-বরিশাল মহাসড়কের “দক্ষিন হাওয়া” নামক রেস্টুরেন্টের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সহযোগী কাউনিয়া ব্রাঞ্চ রোডের মো. আনোয়ার হোসেনের ছেলে মো. হুমায়ুন কবির সরদার (৪৭) পালিয়ে যায়।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

গ্রেপ্তারকৃতরা হল, চর আইচার ৫নং ওয়ার্ডের আব্দুর রহমান তোতা মিয়ার ছেলে মো. মিজানুর রহমান (৫১) ও নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকার ইসমাইল মিয়ার বাসার ভাড়াটিয়া মো. সেকান্দার খান (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় ভোলা-বরিশাল মহাসড়কের “দক্ষিন হাওয়া” নামক রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২ কেজি গাঁজাসহ মো. মিজানুর রহমান এবং মো. সেকান্দার খানকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সহযোগী হুমায়ুন কবির সরদার পালিয়ে যায়। পরে তাদের কাছ থেকে মাদকদ্রব্য বিক্রয় কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন, একটি মোটরচালিত রিক্সা, ও মাদক বিক্রিত নগদ ৩৫০০ হাজার টাকা উদ্ধার ক‌রা হয়।

বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আসাদুজ্জামান জানান, গ্রেপ্তার ২ মাদক বিক্রেতাসহ পালিয়ে যাওয়া তাদের সহযোগী জুয়েলকে অভিযুক্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পরবর্তীতে সেই মামলায় মিজানুর রহমান এবং সেকান্দার খানকে আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com