1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

বরগুনায় ভোটারদের গুলি করার হুমকির অভিযোগ

  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৮ Time View

অনলাইন ডেস্কঃ

বরগুনা জেলা পরিষদ নির্বাচনে বেতাগী উপজেলা থেকে অংশ নেওয়া এক সাধারণ সদস্য প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভোটারদের গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। জীবনের নিরাপত্তা চেয়ে প্রার্থী বেতাগী থানায় একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন।

জানা যায়, বেতাগী উপজেলার (৪ নম্বর ওয়ার্ড) সাধারণ সদস্য পদে টিউবওয়েল প্রতীকের প্রার্থী নাহিদ মাহমুদ ওরফে লিটুর বিরুদ্ধে এ অভিযোগ করেন হাতি প্রতীকের সদস্য প্রার্থী বাবুল আক্তার।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে তিনি বেতাগী থানায় অভিযোগ করেন।

এ বিষয় বাবুল আক্তার জানান, বৃহস্পতিবার হোসনাবাদ এলাকায় নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে মোকামিয়া এলাকায় পৌঁছালে আমার কয়েকজন ভোটারকে নাহিদ মাহমুদ ওরফে লিটু গুলি করার হুমকি দেন।

আমার ভোটাররা পরিস্থিতি খারাপ হওয়ার আগে ওই স্থান ত্যাগ করে চলে আসেন। এ ঘটনায় আমি ও আমার ভোটারদের জীবনের নিরাপত্তা চেয়ে আজ বেতাগী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

নাহিদ মাহমুদ লিটু অভিযোগ অস্বীকার করে বলেন, সুষ্ঠু তদন্ত করলেই আসল ঘটনা বেরিয়ে আসবে। নির্বাচনের শুরু থেকেই বাবুল আক্তার নানা কৌশলে ভয়ভীতি দেখিয়ে আমার ভোটারদের অন্যদিকে প্রভাবিত করার চেষ্টা করছে।

আমরা যেখানেই প্রচারণায় যাই, সেখানেই বাবুলের লোকজন আমাদেরকে অনুসরণ করেন। এ নিয়ে গত পরশু বেতাগী থানায় আমি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

তিনি আরও বলেন, আমার জিডির পাল্টা জবাব হিসেবে আমার বিরুদ্ধে তিনি মিথ্যা তথ্য দিয়ে থানায় অভিযোগ করেছেন। আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ইতোমধ্যে রিটার্নিং কর্মকর্তা তাকে শোকজ করেছেন বলেও তিনি জানান।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, সদস্য প্রার্থী বাবুল আক্তার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাহিদ মাহমুদ ওরফে লিটুর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের আলোকে সঠিক তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com