1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

সালাহর হ্যাটট্রিকে রেঞ্জার্সকে উড়িয়ে দিল লিভারপুল

  • Update Time : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৩০ Time View

স্পোর্টস ডেস্কঃ

প্রিমিয়ার লিগে টানা হার ও ড্রয়ে বিধ্বস্ত লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগে বাজিমাত করেছে। সালাহকে বেঞ্চে রেখে খেলা শুরু করা ক্লাবটি প্রথমার্ধে ছিল বিবর্ণ।

তবে দ্বিতীয়ার্ধে নিজেদের জাত চেনাল তারা। ফিরমিনোর জোড়া গোলের পাশাপাশি বদলি হয়ে নামা মোহামেদ সালাহর হ্যাটট্রিকে বড় জয় নিশ্চিত করে অল রেডসরা।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে স্কটিশ ক্লাব রেঞ্জার্সকে ৭-১ গোলের বড় ব্যবধানে হারায় লিভারপুল। দলের হয়ে হ্যাটট্রিক গোল করেন সালাহ।

জোড়া গোল পান ফিরমিনো। বাকি গোল দুইটি আসে ডারউইন নুনেজ ও হার্ভি এলিয়টের পা থেকে।

ঘরের মাঠে শুরু থেকেই লিভারপুলকে চাপে রাখে রেঞ্জার্স। দারুণ সব আক্রমণ সাজিয়ে লিভারপুলের রক্ষণভাগে কাঁপন ধরায় স্কটিশ দলটি। গোলও পেয়ে যায় ১৭তম মিনিটে। স্কট আরফিল্ডকে লক্ষ্য করে বক্সে বল বাড়ান জ্যাক। প্রথম স্পর্শেই জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। সাত মিনিট পর লিভারপুলকে সমতায় ফেরায় ফিরমিনো। সিমিকাসের নেওয়া কর্ণার থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।  

বিরতির পর খেলতে নেমেই লিভারপুলকে এগিয়ে নেন ফিরমিনো। ৫৫তম মিনিটে গোমেজের পাওয়া ক্রস থেকে সুন্দর শটে বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান। দশ মিনিট পর ব্যবধান আরও বাড়ান নুনেজ। ফিরমিনোর দারুণ পাস থেকে নিচুঁ শটে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান এই ফরোয়ার্ড।

৬৮তম মিনিটে নুনেজকে উঠিয়ে সালাহকে মাঠে নামান ইয়ুর্গেন ক্লপ। নয় মিনিট পরেই পায়ের যাদু দেখান তিনি। দিয়েগো জোটার দেওয়া বল বক্স থেকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মিশরের এই ফরোয়ার্ড। ৮০তম মিনিটে আবারও গোল পান তিনি। এবারও অ্যাসিস্ট করেন জোটা। এক মিনিট পরেই হ্যাটট্রিক পূর্ণ করেন সালাহ; জোটার হ্যাটট্রিক অ্যাসিস্টে।  

ছয় গোল করেও থামেনি লিভারপুল। একের পর এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণ ব্যস্ত করে রাখে ক্লাবটি। শেষ পর্যন্ত আরও একটি গোল পেয়ে যায়। ৮৭তম মিনিটে গোলটি করে দলের বড় জয় নিশ্চিত করেন হার্ভি এলিয়ট।  

একই রাতে আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যাম আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৩-২ ব্যবধানে হারায়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com