1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

কুৃমিল্লা চৌদ্দগ্রামে গুনবতীতে পাইপ গানসহ স্কুলের দপ্তরি গ্রেপ্তার

  • Update Time : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২৩ Time View

চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে একটি দেশীয় পাইপ গান ও ৬টি লোহার পাইপসহ গুণবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি এনামুল হককে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। গ্রেপ্তারকৃত এনামুল হক গুণবতী ইউনিয়নের চাপাচৌ গ্রামের ইউসুফ আলীর ছেলে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে গুণবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় তলার বিল্ডিং ঘরে ওই স্কুলের দপ্তরি এনামুল হকের থাকার কক্ষে খাটের নিচ থেকে একটি দেশীয় পাইপ গাণ ও ৬টি লম্বা লোহার পাইপ জব্দ করা হয়। তিনি আরও বলেন, পুলিশের কাছে তথ্য ছিল-এনামুলের থাকার কক্ষে দেশীয় বেশ কিছু অস্ত্র রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশ মঙ্গলবার দুপুরে এনামুল হককে আটক করে। তার বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।
গুনবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিবি জয়নব বলেন আমি সকাল হতে উপজেলা পরিষদ মিলনয়াতনে প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় রয়েছি। অস্ত্রসহ বিদ্যালয়ের দপ্তরী এনামুল গ্রেপ্তার হওয়ার বিষয়টি আমি বিদ্যালয়ের শিক্ষকের মাধ্যমে জেনেছি। মিটিং শেষে স্কুলে পৌঁছে বিস্তারিত জানতে পারবো। তবে দপ্তরী এনামুল রাতে কখনো বিদ্যালয়ে থাকতোনা। তার কাছে কখনো অস্ত্র থাকার বিষয়টি শুনিনি।
উপজেলা শিক্ষা অফিসার সাকিনা বেগম জানান, পুলিশের মাধ্যমে অস্ত্রসহ দপ্তরী আটকের বিষয়টি শুনেছি। বিস্তারিত জেনে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করবো।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com