1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

হরিজন সম্প্রদায়ের প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের পর গর্ভপাত করার অভিযোগ

  • Update Time : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৩০ Time View

 গাইবান্ধার ফুলছড়িতে হরিজন সম্প্রদায়ের প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের পর গর্ভপাত করার অভিযোগ উঠেছে প্রতিবেশি বখাটে ময়নালের উপরে আর এ ঘটণায় জড়িত থাকার ব্যাপারে প্রাথমিকভাবে সত্যতা মিলেছে বলছে পুলিশ। মামলা আমলে নিয়ে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ফুলছড়ি থানা পুলিশ।

স্বজনরা জানায় দীর্ঘদিন ধরে বখাটে ময়নাল হরিজন সম্প্রদায়ের প্রতিবন্ধী এক যযুবতীর বাড়িতে যাতয়াত করতো এবং তার সাথে জবরদস্তি করে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করতো। এর একপর্যায়ে সে তিন মাসের অন্তঃসত্ত্বা হয় পরে বিষয়টি জানাজানি হবার আগেই ময়নাল তার শ্বশুরবাড়িতে নির্যাতিতাকে গর্ভপাতের জন্য নিয়ে যায় সেখানে তাকে ওষুধ খাওয়ানোর পর গর্ভপাত হয় এর এক পর্যায়ে তার রক্তক্ষরণ বন্ধ না হলে তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে।

ডাঃ তানভির রহমান কল্লোল, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) গাইবান্ধা জেলা হাসপাতাল জানায়,গর্ভপাতের পর অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করানোর পর অভিযুক্তরা পালিয়ে যায়। নির্যাতিতা ও তার মা দুজনেই বুদ্ধি প্রতিবন্ধী।

মোঃ কাওছার মিয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফুলছড়ি থানা, গাইবান্ধা জানায়,প্রাথমিকভাবে মামলার সত্যতা পাওয়া গিয়েছে মামলাটি আমলে নিয়ে আসামিকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নির্যাতিতা ও তার মা দুজনে বুদ্ধি প্রতিবন্ধী এবং ভিক্ষা করে জীবিকা র্নিবাহ করে। ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের উত্তর কাঠুর নিলের ভিটা গ্রামের বাসিন্দা একই গ্রামের বখাটে ময়নাল এর বাড়ি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com