1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

বরিশাল মহানগর বিএনপির আরো ৬টি ওয়ার্ড কমিটি গঠন

  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ২৮ Time View

বরিশাল মহানগর বিএনপির ৩০টি ওয়ার্ডে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আগামী আন্দোলন-সংগ্রামে সরকার বিরোধী একদফা আন্দোলনে সক্রিয় ভূমিকা দায়িত্ব পালনের লক্ষে নগরীর প্রতিটি ওয়ার্ডে আগামী ৩০ দিনের মধ্যে স্ব স্ব ইউনিট কমিটি গঠনের দায়িত্ব দিয়ে নতুনত্ব বিএনপি,যুবদল ও ছাত্রদলের সমন্বয়ে বরিশাল মহানগর আহবায়ক কমিটি এই ওয়ার্ড আহবায়ক কমিটি গঠন করেছে।

 

এরই ধারাবাহিকতায় সোমবার রাত দশটায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে ঘোষিত ওয়ার্ড কমিটির আহবায়ক ও সদস্য সচিব সহ বিভিন্ন সদস্যদের উপস্থিতিতে মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও দাপ্তরিক দায়িত্বপালনকারী জাহিদুর রহমান রিপন আরো ৬টি ওয়ার্ডের কমিটির তালিকা হস্তান্তর করেনন।

 

নগরীর নতুন গঠিত যে সকল ওয়ার্ড কমিটির নাম প্রকাশিত সহ যারা নতুন নেতৃত্বে এছে তারা হচ্ছে নগরীর ১৫ নং ওয়ার্ডে মোঃ কাজী গোলাম হায়দার (মামুন)কে আহবায়ক ও সদস্য সচিব মোঃ খালেদুল ইসলাম (ইমন)সদস্য করা সহ ২৭ সদস্য বিশিষ্ট ওয়ার্ড কমিটির অনুমোদন করা হয়েছে।

 

এছাড়া ২২ নং, ওয়ার্ডে মোঃ সাঈদ (এল এলবি)কে আহবায়ক ও মোঃ মুজিবুর রহমান (স্বপন তালুকদার) সদস্য সচিব সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন।

 

অন্যদিকে কয়েকদিন আগে প্রথথধাপে প্রকাশ করা নগরীর ২৩ নং ওয়ার্ড তালিকা প্রকাশ করার পর কয়েকটি নামের তালিকায় ভুল থাকায় তা স্থগিত করে।

সেই ২০ নং ওয়ার্ড নেতৃবৃন্দের নাম সোমবার নতুন করে পুনরায় প্রকাশিত তালিকায় মহানগর যুবদলের সহ-সভাপতি মোঃ সাজ্জাদ হোসেনকে আহবায়ক ও মোঃ কামাল হাওলাদারকে সদস্য সচিব সহ ২৫ সদস্য কমিটি গঠন।

 

অপরদিকে নগরীর ২৪ নং ওয়ার্ডে সাবেক তুখোড় ছাত্র এবং যুবদল নেতা নওসাদ আহম্মেদ (নান্টু) আহবায়ক ও সাবেক ছাত্র ও যুবদল নেতা রিয়াজুর রহমান রিয়াজকে সদস্য সচিব সহ ৩১ সদস্য কমিটি গঠন করা হয়েছে।

এখানে যারা যগ্ম আহবায়ক হিসেবে অন্তভূক্ত হয়েছে তারা হলেন যুগ্ম আহবায়ক এ্যাড,জাকির হোসেন মিন্টু,মোঃ সোহেল রানা যুগ্ম আহবায়ক সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি সহ ২৫ নং ওয়ার্ডে জনপ্রিয় তুখোড় যুব নেতা মোঃ নুরুজ্জামান দোলন আহবায়ক ও মোঃ নুরে আলম খানকে সদস্য সবিচব করে ২৫ সদস্য বিশিষ্ট কামিটি গঠন ও নগরীর ২৭ নং ওয়ার্ডে মোঃ নাসির উদ্দিন কে আহবায়ক এবং মোঃ আরিফুর রহমান স্বপনকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

 

এই নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মনোনিত ফারুক ও জাহিদের বরিশাল মহানগর আহবায়ক কমিটি দীর্ঘ ১০ মাসে বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠন করার লক্ষে ৮টি টিম প্রধানের মাধ্যমে যাচাই-বাচাই করে দক্ষ নেতৃত্ব বেড় করে এনে এখন পর্যন্ত ১৪টি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com