1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

বরিশালে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৩১ Time View

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশালে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন গোযয়ন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২৫০ পিস ‍ইয়াবা ‍উদ্ধার করা হয়।

সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১১ টায় নগরীর ধানগবেষনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন মিডিয়া সেল।

গ্রেফতারকৃতরা হলো, নগরীর ধানগবেষনা সড়কের মো. জালাল হাওলদারের ছেলে মো. মেহেদী হাসান (২১), মো. রহিম হাওলাদারের ছেলে মো. আকাশ হাওলাদার (২২), মৃত. মানিক হাওলাদারের ছেলে মো. ইমন হাওলাদার (২১)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১ টায় নগরীর ধানগবেষনা সড়কের সৈয়দ ফজলুল করিম (রহঃ) ক্বিরাতুল কুরআন (কেজি) মাদ্রাসার বিপরীতে দুরানী বাড়ী সংলগ হাজী ম্যানশনের নীচ তলায় “সেবা ফার্মেসী”নামক দোকানের সামনে সামনে অভিযান পরিচালনা করা হয়। ‍

এসময় মেহেদী হাসানকে গ্রেফতার করে ২৫০ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়। পরে মাদক কারবারে তাঁর সহযোগী মো. আকাশ হাওলাদার ও মো. ইমন হাওলাদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে কোতয়ালি মডেল থানার হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com