1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

ছাগল চুরি করে পদ হারালেন যুবলীগ নেতা

  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ২৮ Time View

নিজস্ব প্রতিনিধিঃ

ছাগল চুরি করে পদ হারালেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীব। মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় পৌর যুবলীগ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সংগঠন বহির্ভূত কাজ করে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে সোমবার পৌর যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীবকে দলের সব পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।
এ সময় উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, সহ-সভাপতি আব্দুল জলিল জুয়েল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন মণ্ডল, সংস্কৃতিবিষয়ক সম্পাদ দুলাল সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস আলী ছুটু, সাধারণ সম্পাদক শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, আফজাল হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভির মিঠুসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রোববার দুপুরে যুবলীগ নেতা হাবীব ও তার এক সহযোগী ঠাকুরগাঁও সদর উপজেলার মহেশপুর গ্রামের আমবাগান থেকে একটি ছাগল চুরি করেন। পরে ছাগলটি নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে ধরা পড়েন। এ সময় স্থানীয় জনতা তাদের গণধোলাই দেন। গণধোলাইয়ের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com