1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ Time View

ডেক্স রিপোর্টঃ

বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা, দোয়া মোনাজাত ও কেক কাটার মধ্যে দিয়ে ভোলার লালমোহনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।
বুধবার সকালে জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালির নেতৃত্বে ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। র‍্যালিটি লালমোহন বাজার চৌরাস্তা মোড়ে এসে শেষ হয় এবং চৌরাস্তার মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল‍্যানে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যার বিচার কার্যক্রমকে তরান্বিত করার লক্ষ্যে তিনি ১৯৮১ সালের ১৭ ই মে স্বদেশ প্রত্যাবর্তন করেন।

তিনি আরো বলেন, বিএনপি জোট সরকারের আমলে তাকে বারবার হত্যার পরিকল্পনা করা হয়েছে। কিন্তুু তাকে একচুলও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের প্রচেষ্টা থেকে নাড়াতে পারেনি। তিনি অক্লান্ত পরিশ্রম করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সফল হয়েছেন। এবং এদেশের মানুষর অধিকার ফিরিয়ে এনেছেন। শেখ হাসিনার কারণে আমাদের দেশের সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ‍্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, এডভোকেট তোফাজ্জল হোসেন, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল,

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com