1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

ভোলায় স্ত্রী নিয়ে ঘুরতে গিয়ে ইভটিজিংয়ের শিকার পুলিশ, প্রতিবাদ করায় ছুরিকাঘাত-আটক-১

  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

স্ত্রীকে নিয়ে ভোলা শহরের বকপাড় এলাকায় ঘুরতে গিয়ে কয়েকজন যুবকের ইভটিজিংয়ের শিকার হোন এক পুলিশ সদস্য। এ সময় ইভটিজিং করা বখাটেদেরকে প্রতিবাদ করতে গিয়ে তাদের ছুরিকাঘাতে ওই পুলিশ সদস্য গুরুতর আহত হোন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যর নাম মো. এনামুল হক (২৭)। তিনি ভোলা জেলা পুলিশ কনস্টেবল।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ কনস্টেবল এনামুল হক তাঁর স্ত্রীকে নিয়ে শহরের বকপাড় এলাকায় ঘুরতে যান। এ সময় দুইজন বখাটে কিশোর তাদেরকে ইভটিজিং করে। এনামুল হকের স্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করেন।

তখন এনামুল ইভটিজিংয়ের প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই দুই কিশোরের সঙ্গে এনামুলের তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে হঠাৎ করে তাদের দুইজনের সঙ্গে আরো ৪ জন বখাটে কিশোর যুক্ত হয়ে এনামুলকে ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতে তাঁর শরীরের ৬ জায়গায় গুরুতর জখম হয়। তাঁর দুই কান, গলা, বুক ও পিঠ ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত হয়। অতিরিক্ত রক্তক্ষরণ হয় এনামুলের শরীরে।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের অতিরিক্ত বেড-৭ এ চিকিৎসাধীন আছেন।

তাকে দেখতে জেলা পুলিশ সুপারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা হাসপাতালে যাওয়ার কথা রয়েছে। তাঁরা রাত ৯টার দিকে তাকে দেখতে হাসপাতালে যাবেন।

ফরহাদ সরদার আরো জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com