1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

বরিশালে রোগী সেজে মোবাইল চুরির চেষ্টা, নারী আটক

  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) রোগী সেজে মোবাইল চুরির সময় শারমিন আক্তার (৩৪) নামের এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে কোতোয়ালি থানা নিয়ে যায়। আটক শারমিনের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট এলাকায়।

প্রত্যক্ষদর্শী পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রেজওয়ানা হিমেল হিমেল জানান, ভোররাতে মহিলা সার্জারি ওয়ার্ডের সবাই যখন ঘুমাচ্ছিলেন তখনও শারমিন আক্তার জেগে ছিলেন।

এর কিছু সময় পর শোনা যায়, খাদিজা খানম নামের রোগীর মোবাইল চুরি হয়েছে। মোবাইল চুরির ঘটনায় আমি ও রোগীর স্বজনরা ওই শারমিন আক্তারকে চ্যালেঞ্জ করি। পরে তাকে তল্লাশি করলে চুরি যাওয়া মোবাইলটি পাওয়া যায়। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে শারমিন আক্তারকে থানায় নিয়ে যায়।

ঝালকাঠি শহরের মুন্সিবাড়ি সড়কের বাসিন্দা ও খাজিদা খানমের স্বামী এমদাদুল হক জানান, চার্জে রেখে ঘুমানোর সুযোগে আমার স্ত্রীর মোবাইলটি চুরি করে নেয় শারমিন আক্তার। পরে তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।

কোতোয়ালি থানার এসআই সোহেল রানা জানান, রোগীর স্বজনরা ওই নারীকে মোবাইল চুরির ঘটনায় হাতেনাতে আটক করে আমাদের হাতে তুলে দেয়। সকালে আমি ওই নারীকে হাসপাতাল থেকে থানায় নিয়ে আসি।
কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম বলেন, হাসপাতাল থেকে মোবাইল চুরির ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com