1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সিনেমাটোগ্রাফার জাহিদ হোসাইনের

  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪ Time View

বিনোদন ডেস্কঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তরুণ সিনেমাটোগ্রাফার জাহিদ হোসাইন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে মোটরসাইকেলে করে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের চকরিয়ার বানিয়ারছড়ায় একটি যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জাহিদ হোসাইনের মৃত্যুর খবরটি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা ভিকি জাহেদ। তার সঙ্গে প্রায় দশটি নাটকে কাজ করেছেন এই সিনোট্রোগ্রাফার।

এরমধ্যে ‘ভুলজন্ম’, ‘জন্মদাগ’, ‘প্রায়শ্চিত্ত’, ‘চম্পা হাউজ’ দর্শক নন্দিত।

জাহিদ হোসাইন মারা যাওর খবর শুনে কান্নায় ভেঙে পড়েছেন ভিকি জাহেদ।

কান্নজড়িত কণ্ঠে তিনি বলেন, ‘তিনি অনেক ভালো একজন মানুষ ছিলেন জাহিদ ভাই। এভাবে আমাদের ছেড়ে এত তাড়াতাড়ি চলে যাবেন, কখনো ভাবতে পারিনি। কিছুদিন পর আমার সঙ্গে তার নতুন একটি কাজ করার কথা ছিল। তার একটি ছোট মেয়ে আছে, বাবা ছাড়া মেয়েটির কী হবে-ভাবতেই কষ্ট লাগছে। সবার কাছে উনার জন্য দোয়া চাইছি। ’

তিনি আরো জানান, জাহিদ হোসাইনের সঙ্গে ভ্রমণসঙ্গী হিসেবে নাঈম ফুয়াদ নামে আরেকজন সিনেমাটোগ্রাফার ছিলেন, তিনি সুস্থ আছেন।  

জানা যায়, জাহিদ হোসাইন শোবিজে কাজ করার পাশাপাশি একজন ভ্রমণপ্রিয় মানুষ ছিলেন। প্রায়ই তিনি দল বেঁধে মোটরসাইকেল নিয়ে নানা জায়গায় ঘুরতে যেতেন। বেশকিছু মোটরসাইকেল ভ্রমণকারীদের গ্রুপের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।  

রিয়াদ হোসেন নামের জাহিদ হোসাইনের এক ভ্রমণসঙ্গী সাংবাদিকদের বলেন, ‘একদিন আগেই জাহিদ ভাই আমাকে তার সঙ্গে কক্সবাজার যাওয়ার জন্য বলেছিলেন। কিন্তু আমি ব্যস্ত থাকায় এবার যাওয়া হয়নি। এর আগে তার সঙ্গে বহু জায়গা গিয়েছি। তিনি খুব ভালো মানুষ ছিলেন। আল্লাহ্‌ তাকে জান্নাত দান করুক। ’  

খুলনার ছেলে জাহিদ হোসাইনের মৃত্যুতে ফেসবুকে ছোট পর্দার অনেক তারকা ও নির্মাতা শোক প্রকাশ করেছেন। তার মরদেহ ঢাকায় আনার প্রক্রিয়া চলছে বলে জানা যায়।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com